শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৪
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু

দিনাজপুর প্রতিনিধি ॥ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮ শিাবর্ষে অনার্স ১ম বর্ষের ভর্তি পরীার আবেদন প্রক্রিয়া রোববার থেকে শুরু হয়েছে।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ অনার্স শ্রেণীতে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া রোববার থেকে শুরু হয়েছে। ১৫ অক্টোবর পর্যন্ত আবেদন প্রক্রিয়া চলবে। ভর্তি পরীায় অংশগ্রহণের জন্য অনলাইন অথবা মোবাইল ফোন থেকে এসএমএস এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের (উইইখ) মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রদান করতে হবে। ৫ নভেম্বর থেকে ৮ নভেম্বর ভর্তি পরীা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, এবার ৮ টি অনুষদের অধীনে ১৯ টি কোর্সে মোট ১৯৯৫ জন ছাত্র-ছাত্রী ভর্তি হতে পারবে। মুক্তিযোদ্ধা কোটার জন্য মোট আসনের অতিরিক্ত ৫% আসন এবং বিদেশী শিার্থীদের জন্য ৮০ টি আসন সংরতি থাকবে। এর বাইরে সংরতি আসনে বিভিন্ন কোটায় শিার্থীদের ভর্তির সুযোগ রাখা হয়েছে।
ভর্তি পরীা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি িি.িযংঃঁ.ধপ.নফ/ধফসরংংরড়হ ওয়েবসাইটে পাওয়া যাবে।##

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ