শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৬

ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু

দিনাজপুর প্রতিনিধি ॥ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮ শিাবর্ষে অনার্স ১ম বর্ষের ভর্তি পরীার আবেদন প্রক্রিয়া রোববার থেকে শুরু হয়েছে।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ অনার্স শ্রেণীতে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া রোববার থেকে শুরু হয়েছে। ১৫ অক্টোবর পর্যন্ত আবেদন প্রক্রিয়া চলবে। ভর্তি পরীায় অংশগ্রহণের জন্য অনলাইন অথবা মোবাইল ফোন থেকে এসএমএস এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের (উইইখ) মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রদান করতে হবে। ৫ নভেম্বর থেকে ৮ নভেম্বর ভর্তি পরীা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, এবার ৮ টি অনুষদের অধীনে ১৯ টি কোর্সে মোট ১৯৯৫ জন ছাত্র-ছাত্রী ভর্তি হতে পারবে। মুক্তিযোদ্ধা কোটার জন্য মোট আসনের অতিরিক্ত ৫% আসন এবং বিদেশী শিার্থীদের জন্য ৮০ টি আসন সংরতি থাকবে। এর বাইরে সংরতি আসনে বিভিন্ন কোটায় শিার্থীদের ভর্তির সুযোগ রাখা হয়েছে।
ভর্তি পরীা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি িি.িযংঃঁ.ধপ.নফ/ধফসরংংরড়হ ওয়েবসাইটে পাওয়া যাবে।##

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ