শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৩
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

হাকিমপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক বৃদ্ধা আহত

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামে প্রতিবেশী ফারুখ হোসেন এর লাঠির আঘাতে (৫৫) বছর বয়সী বৃদ্ধা শহিদা বেগম আহত হয়েছে।

আহত বৃদ্ধার ছেলে সামিরুল ইসলাম জানান, গতকাল রোববার রাত ৮টায় প্রতিবেশী দুই পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ লাগে। এসময় তার মা দু’পরিবারের ঝগড়া-বিবাদ দেখতে যান। এক পরিবার তাকে প্রতিপক্ষ মনে করে এবং তার সাথে বাকবিতান্ডা দেখে বাড়ি ফেরার সময় কয়েক জন মহিলা তার মাকে আটক করে এবং আফজাল হোসেনের ছেলে ফারুখ হোসেন দৌড়ে এসে লাঠি দিয়ে বৃদ্ধার মাথায় আঘাত করে। বৃদ্ধা লাঠির আঘাতে রক্তাত্ব হয়ে মাটিতে পরে যায়। খবর পেয়ে সামিরুল ও গ্রামবাসী ছুটে এসে তার মাকে উদ্ধার করে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। মুমুর্ষ বৃদ্ধা শহিদা বেগম হাসপাতালে মৃথ্যুর সাথে পাঞ্জা লড়ছে। কর্তবরত ডাক্তার জানায় তার অবস্থা আশংকা জনক।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ