শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৩
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

হলিউডে অভিনয় করতে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে লম্বা মডেল

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কবিগুরুর তালগাছ এক পায়েই দাঁড়িয়ে থাকত। কিন্তু রাশিয়ান মডেল একাতেরিনা লিজিনা দুই পায়েই দাঁড়ান ক্যামেরার সামনে। আর তাঁর ছবি তোলার জন্য ক্যামেরাম্যানকে উঠতে হয় মই বেয়ে। কারণ ইনিই বিশ্বের সবচেয়ে লম্বা মডেল। যাঁর উচ্চতা প্রায় সাত ফুট। ইতিমধ্যেই বেশ প্রসিদ্ধ একাতেরিনা। তাঁর এই উচ্চতার কাহিনী আগেই উঠে এসেছে সংবাদের শিরোনামে। আর এই খবরের সৌজনেই জীবনের সবচেয়ে সুযোগটি পেয়ে গেলেন একাতেরিনা। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি।

একাতেরিনা লিজিনা রাশিয়ার পেনজা এলাকার বাসিন্দা। ছোট থেকেই উচ্চতা বেশি ছিল তাঁর।

৬ ফুট ৯ ইঞ্চির এই শরীরে সবচেয়ে বেশি লম্বা তাঁর পা। যার দৈর্ঘ্য প্রায় ৫২ ইঞ্চি। এই পা যুগলই তাঁকে জায়গা করে দিয়েছিল স্থানীয় বাস্কেটবল টিমে। ধীরে ধীরে যা একাতেরিনার সবচেয়ে প্রিয় খেলা হয়ে ওঠে। এক সময় জাতীয় দলেও খেলেছেন ২৯ বছরের এই মডেল। দেশের হয়ে ওলিম্পিকে গিয়ে ব্রোঞ্জ মেডেলও ছিনিয়ে এনেছেন তিনি। পেয়েছেন ‘বিগ ফুট’-এর তকমা। গোটা রাশিয়ায় বিখ্যাত তিনি।

বিভিন্ন সময়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন একাতেরিনার এই উচ্চতা। ইতিমধ্যে নিজের লম্বা পদযুগলের সৌজন্যে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড এর খাতায় নাম লিখিয়ে ফেলেছেন তিনি। দেখতে-শুনতে এবং কথা বলাতেও বেশ ভাল একাতেরিনা। তাই সিনেমার অফারটিও পেয়ে গিয়েছেন তিনি।

শোনা গেছে, রাগবি গার্লস নামে এক হলিউড ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।

নিজের এই উচ্চতা নিয়ে গর্বিত একাতেরিনা। এর জন্য তাঁর কোনও সমস্যা হয় না। অন্যান্য মানুষের মতোই তাঁর জীবনের রোজনামচা। এখন পরচিতি বেড়েছে। হলিউডে প্রবেশের ফলে কপালে জুড়েছে স্টার তকমা। রোজগারও বেশ ভালই হচ্ছে। শুধু একটি অপূর্ণ চাহিদা রয়ে গিয়েছে ২৯ বছরের এই যুবতীর। সেটি হলো একজন জীবনসঙ্গী চাই তাঁর। লম্বায় একটু খাটো হলেও চলবে। তবে ঘন কালো চুল ও বাদামি চোখ হতেই হবে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ