সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৩
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

হবিগঞ্জে মধ্যরাতে হঠাৎ আগুনের লেলিহান ১০/১২ টি ঘর পুড়ে ছাই

 
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি 

হবিগঞ্জ শহরতলীর উমেদনগরের পুরানহাটি এলাকায় মধ্য রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় চারপাশে মূহুর্তের মধ্যে যেন আগুণের লেলিহান শিখা দাউ দাউ করে চারিদিকে ছড়িয়ে পড়ে। আগুন  দেখে সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

এ সময় অগ্নিকান্ডে অন্তত ১০টি বাসা-বাড়িসহ প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার জসিম মিয়ার বসত ঘর থেকে বৈদ্যুতিক সর্ট-সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পরে মুহুর্তের মধ্যেই আগুণের লেলিহান শিখা চার দিকে চড়িয়ে পড়ে।
খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ছুটে গিয়ে প্রায় ৩ ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনে।
আগুণে তালুক মিয়া, বাজেষ্টর, নজরুল, জসিম, ইব্রাহিম মিয়া, মোস্তফা মিয়া, মিরাস মিয়াসহ অন্তত ১০/১২ টি বাসত-বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।
হবিগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের সিনিয়র টিম লিডার সামছুল আলম জানান, প্রাথমিক ভাবে  ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকেই আগ্নিকান্ডের ঘটেছে এবং এই অগ্নিকাণ্ডে  ক্ষয়ক্ষতির পরিমাণ ধরণা করা হচ্ছে প্রায় কোটি টাকা।
তবে সব কটি বসতবাড়ির আগুনে যে ভাবে পুড়েছে তাতে ক্ষতির পরিমান মনে হচ্ছে আরও বেশী হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় এলাকাবাসী।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ