রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৬
লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে ফরিদপুরে নারীদের মাঝে ঔষধী ও ফলজ চারা বিতরণ

হবিগঞ্জে পূজা মন্ডপে হামলা ভাংচুর ॥ আটক ২

habiganj-pic-2আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি ॥
হবিগঞ্জের নবীগঞ্জে দূর্গাপুজার প্রতিমা ভাংচুর করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের উকিল মিয়ার পুত্র আবু তাহের (২০), একই গ্রামের তাহির আলীর পুত্র জাবেদ মিয়া (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ফুটারমাটি গ্রামের ফনি ভূষন সূত্রধরের বাড়িতে আসন্ন দুর্গাপূজা উপলে প্রতিমা তৈরীর কাজ চলছিল। এ সময় একই গ্রামের কয়েকজন যুবক প্রতিমা তৈরীর সময় গান বাজনা করছিল। এ সময় প্রতিমা তৈরীর কাজে নিয়োজিত শ্রমিকরা তাদের সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে যুবকরা উত্তেজিত হয়ে প্রতিমা ভাংচুর করে। খবর পেয়ে রাত ১২টার দিকে নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে দুই যুবককে আটক করে।
এ ব্যাপারে বিমল সূত্রধর জানান, প্রতিমা তৈরীর সময় গ্রামের কয়েকজন যুবক লাঠিসোটা হাতে নিয়ে অতর্কিতভাবে আমাদের প্রতিমায় হামলা ভাংচুর করে মূর্তিগুলো ভেঙ্গে ফেলেছে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করেছে।
এদিকে ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুছাসহ বিশিষ্ট জনেরা ঘটনাস্থল পরিদর্শ করেছেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ