শনিবার,২১শে জানুয়ারি, ২০১৭ ইং,৮ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৯
ইসলামী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিংড়ায় আকর্ষনীয় স্টান্ট শো -২০১৭ অনুষ্ঠিত কৃষক লীগকে শক্তিশালী করতে হবে -রমেশ চন্দ্র সেন চিতলমারীতে গড়ে উঠেছে বিষমুক্ত শুটকি পল্লী ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঘাটাইলে ভটভটি চাপায় ব্যবসায়ীর মৃত্যু

হবিগঞ্জে তিনদিনের মাথায় আবারো ডাকাতি এবার শায়েস্তানগর চিরাখানা সড়কে লন্ডন প্রবাসির বাসায়

download

আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি
৩ দিনের মাথায় হবিগঞ্জ শহরে আবারো এক লন্ডন প্রবাসির বাসায় দুর্র্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিনগত গভীররাতে শহরের শায়েস্তানগর চিরাখানা সড়কের নজিরা ভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসার মালিক লন্ডন প্রবাসি ইসমাইল হোসেনের নাতিন জামাতা উজ্জল আহমেদ ঘটনাকে ডাকাতি বলে দাবি করলেও পুলিশ একে চুরি বলে উড়িয়ে দিয়েছে। এ ঘটনার পর থেকে শহরে প্রবাসিদের মাঝে ডাকাত আতংক বিরাজ করছে। উজ্জল আহমেদ জানান, শনিবার তার দাদা শ্বশুর ইসমাইল হোসেনকে এয়ারপোর্টে পৌছে দিয়ে তারা বাসায় এসে ঘুমিয়ে পড়েন। রাত ৩ থেকে ৪টার দিকে ৫/৭ জনের একদল মুখোশধারী ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাসার দোতালার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। দুর্বৃত্তরা প্রথমে তার হাঁত পা বেধে বিছানায় ফেলে রেখে লুটপাটের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে বাসা থাকা মহিলারা এগিয়ে এলে ডাকাতরা তাদেরকেও অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায়। ডাকাতরা প্রায় ১৮ ভরি স্বর্ণালংকার, ৭০ হাজার টাকা, কয়েকটি দামি মোবাইল ফোন, কাপড়ছোপড়সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
বিষয়টি সকালে সদর মডেল থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস প্রদান করে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: