সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৮
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

হবিগঞ্জে এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  হবিগঞ্জে সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কেয়া চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মিরপুর আলিফ সোবহান চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষক-শিক্ষার্থী।

রোববার জেলার বাহুবল উপজেলার মিরপুর আলিফ সোবহান চৌধুরী ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান টেনু, কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান ও কলেজ গভর্নিং বডির সদস্য আসকর আলী প্রমুখ বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা এমপির ওপর হামলার ঘটনায় হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আলাউর রহমান শাহেদ ও বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারা মিয়াকে দায়ী করেন এবং  তাঁদের বিচার দাবি করেন।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ