বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৬
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

হবিগঞ্জে এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  হবিগঞ্জে সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কেয়া চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মিরপুর আলিফ সোবহান চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষক-শিক্ষার্থী।

রোববার জেলার বাহুবল উপজেলার মিরপুর আলিফ সোবহান চৌধুরী ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান টেনু, কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান ও কলেজ গভর্নিং বডির সদস্য আসকর আলী প্রমুখ বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা এমপির ওপর হামলার ঘটনায় হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আলাউর রহমান শাহেদ ও বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারা মিয়াকে দায়ী করেন এবং  তাঁদের বিচার দাবি করেন।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ