সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৭

‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব

হবিগঞ্জে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে জেলা গোয়েন্ধা পুলিশ

attok-madok-picআজিজুল ইসলাম সজিব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ শহরতলীর ওয়াবদা বাধ থেকে নিষিদ্ধ যৌন উত্তেজক ১শ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ১৯ হাজার ৬শ নগদ টাকাসহ কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্ধা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হবিগঞ্জ শহরের কামড়াপুর এলাকার মৃত লাল মিয়ার পুত্র আবুল কাশেম (৩২)।
সোমবার ভোর ৬টায় হবিগঞ্জ জেলা গোয়েন্ধা পুলিশের এসআই সুদীপ রায়ের নেতৃত্বে একদল পুলিশ গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কামড়াপুর এলাকার ওয়াবদা বাধ থেকে মাদক বিক্রিকালে তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় জেলা গোয়েন্ধা পুলিশ তার কাছ থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২০ হাজার ৬০০ টাকা উদ্ধার করে।
জেলা গোয়েন্ধা পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত আবুল কাশেম দীর্ঘদিন নিষিদ্ধ যৌন উত্তেজন ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল।
এব্যাপারে জেলা গোয়েন্ধা পুলিশের এসআই সুদীপ রায় জানান, ইতি-মধ্যে ঐ এলাকার স্থায়ী বাসীন্দারা তাকে গ্রেফতারের জন্য পুলিশের কাছে একাধিক অভিযোগ দিয়েছেন। এরই প্রেেিত পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ