শুক্রবার,২০শে জানুয়ারি, ২০১৭ ইং,৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৫
পার্বতীপুরে বোরো আবাদের ধুম আজ ‘শহীদ আসাদ দিবস’ আজ যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন ট্রাম্প ইজতেমা চলছে দ্বিতীয় পর্বের জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেনের টিকেট বৃদ্ধিসহ ৬ দফা দাবীতে রেলপথ অবরোধ

habiganj-trn-obrud-pic-2
হবিগঞ্জ প্রতিনিধি ॥
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্ট্রেশনে ট্রেনের টিকেট বৃদ্ধিসহ ৬ দফা দাবীতে আধাঘন্টা ট্রেন অবরোধ করেছে সর্বদলীয় শায়েস্তাগঞ্জ উন্নয়ন ফোরাম।
আজ সকাল ১০টায় সিলেট থেকে ঢাকাগামী কালনী এক্সপ্রেস শায়েস্তাগঞ্জ স্ট্রেশনে পৌছলে অবরোধ করে রাখে আন্দোলনকারীরা। ফলে আধা ঘন্টা অবরুদ্ধ হয়ে পড়ে ট্রেনটি। পরে হবিগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সফিউল আলম আন্দোলনকারীদের দাবী পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাসের প্রেক্ষিতে তাদের অবরোধ স্থগিত করলে ট্রেন চলাচলা স্বাভাবিক হয়।
সংগঠনের আহ্বায়ক ও শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ছালেক মিয়া জানান,আমাদের কর্মসূচি প্রত্যাহার নয় স্থগিত করা হয়েছে। দাবী না মানলে পরবর্তীতে আমরা হরতাল, মহাসড়ক অবরোধসহ কঠোর আন্দোলনে যাব। তিনি বলেন আমাদের আন্দোলন ১৫ দিনের জন্য স্থগিত ঘোষনা করা হয়েছে। এ সময় হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহিদ উদ্দিন চৌদুরী, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবালসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: