বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৬
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

হংকংয়ে বাস উল্টে নিহত ১৮

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হংকংয়ের নিউ টেরিটরি এলাকায় একটি দোতলা বাস উল্টে ১৮ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৫০ জন।

দ্য সাউথ চায়না মর্নিং পোস্ট সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, শনিবার এ দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৩ জন নারী ও ১৫ জন পুরুষ রয়েছেন। এ দুর্ঘটনায় আহত ১০ জনের অবস্থা গুরুতর। পুলিশ জানায়, বাসটি ‘ঘোড়দৌড়’ প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দর্শক এবং কর্মীদের বহন করছিল। খুব দ্রুতগতিতে চলার কারণে বাসটি উল্টে যায়। দুর্ঘটনার পর কিছু যাত্রী বাস থেকে বের হতে সক্ষম হন। বাকিদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার করেন।

পুলিশ বাসের চালককে গ্রেফতার করেছে।

হংকংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা ক্যারি লাম এ দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, আহতদের ১২টি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সূত্র : এবিনিউজ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ