রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:০২
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

সড়ক দুর্ঘটনায় প্রাণে বাঁচলেন সুরেশ রায়না

1 year ago , বিভাগ : খেলাধুলা,

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেলেন সুরেশ রায়না। এককথায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন রায়না। টায়ার ফেটে যাওয়ার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। তবে গাড়ির গতি বেশি না থাকায় মারাত্মক কোনও দুর্ঘটনা ঘটেনি।

আজ বুধবার কানপুরের গ্রীনপার্ক স্টেডিয়ামে ইন্ডিয়া ব্লু দলের অধিনায়ক হিসেবে খেলার কথা তার। সেইজন্যই গাজিয়াবাদ থেকে কানপুর সড়ক পথে নিজের গাড়িতে করে যাচ্ছিলেন গুজরাট লায়ন্সের অধিনায়ক। কিন্তু রাস্তায় মাঝপথে ফ্রেন্ডস কলোনির কাছে হঠাতই তার বিলাসবহুল রেঞ্জ রোভারের চাকা ফেটে যায়।

পুলিশ জানিয়েছে, সেই সময় রায়নার গাড়ির গতি তেমন বেশি ছিল না। না হলে, বেশ বড় দুর্ঘটনা ঘটতেই পারতো। রায়নার গাড়িতে কোনও অতিরিক্ত টায়ার ছিল না। তাই তিনি কিছুক্ষণ অপেক্ষাও করেন সেখানে।

এরপর স্থানীয় পুলিশই রায়নাকে অন্য একটি গাড়িতে করে কানপুরে যাওয়ার ব্যবস্থা করে দেয়।যে সময় রায়নার গাড়ির দুর্ঘটনাটি ঘটে, তখন চালকের আসনে ছিলেন সুরেশ রায়নাই। তবে, তার কোনও চোট-আঘাত লাগেনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ