মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫১
ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন সাতক্ষীরার পুলিশ সুপার আলতাফ হোসেন শান্তিপদক পেয়েছেন

স্মরণাতিতকালের বৃহত্তম নামাজে জানাজায় লাখো মানুষের ঢল ॥ বঙ্গবন্ধুর সহচর এম. আব্দুর রহিম সমাহিত

Dinajpur pic (01) 05-09-2016 22
দিনাজপুর  প্রতিনিধি ॥ স্মরণাতিতকালের বৃহত্তম নামাজে জানাজার পর সোমবার দিনাজপুরে চিরনিদ্রায় শায়িত হলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বর্ষিয়ান জননেতা ও আওয়ামী লীগের সাবেক সাংসদ আলহাজ্ব এম. আব্দুর রহিম।
সোমবার সকাল ১১টায় দিনাজপুর শহরের গোর-এ শহীদ বড়ময়দানে স্মরণাতিতকালের বৃহত্তম নামাজে জানাজায় লাখো মানুষের ঢল নামে। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম এম. আব্দুর রহিমকে একটি চৌকস দল রাষ্ট্রীয় সালাম ও গার্ড অব অনার প্রদান করেন। বাদ যোহর মরহুমের গ্রামের বাড়ী সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের জালালপুরের পাঁচকুড় বাজার মাদ্রাসা মাঠে ৩বার জানাজার পর পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। জানাজায় মরহুমের পুত্র বিচারপতি এম. ইনায়েতুর রহিম, সংসদের হুইপ ইকবালুর রহিম, বিচারপতি ওবায়দুল হাসান, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান এমপি এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সিনিয়র জেলা ও দায়রা জজ হোসেন শহীদ আহমদ, জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, বিজিবি, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন ও প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ অংশ নেন।
এর আগে সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে সর্বস্তরের হাজার হাজার মানুষ জননেতা এম. আব্দুর রহিমকে ফুলেল শ্রদ্ধা জানান। রোববার সকাল সাড়ে ১১টায় জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এম. আব্দুর রহিম ঢাকার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: