শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৬
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

‘স্বাধীনতা বিরোধীরা জাতির পিতার লক্ষ্য পূরণ করতে দেয়নি’

3 years ago , বিভাগ : জাতীয়,

fileমুক্তিনিউজ২৪.কম ডেক্স: স্বাধীনতা বিরোধীরা জাতির পিতার লক্ষ্য পূরণ করতে দেয়নি। প‍ঁচাত্তরের জাতির পিতাকে হত্যার পর সে দৃশ্য পাল্টে যায়। যুদ্ধাপরাধীদের ক্ষমতায় বসানো হয়, বিভিন্নভাবে পুরষ্কৃত করা হয় বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুরে প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে ‘অসুস্থ, অস্বচ্ছল ও দুর্ঘটনায় আহত এবং নিহত সাংবাদিকদের পরিবারের সদস্যদের মধ্যে সহায়তা ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, স্বাধীনতার চেতনা ধ্বংস করে ভিন্ন চেতনা নিয়ে আসতেই পঁচাত্তরে জাতির পিতাকে হত্যা করা হয়েছিলো। এটাই ছিলো তাদের লক্ষ্য। কিন্তু দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোই ছিলো জাতির পিতার লক্ষ্য।

এর আগে প্রধানমন্ত্রী অসুস্থ, অস্বচ্ছল ও দুর্ঘটনায় আহত সাংবাদিক এবং নিহত সাংবাদিকদের পরিবারের সদস্যদের মধ্যে সহায়তা ও অনুদানের চেক বিতরণ করেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ