বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৩
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

স্বদেশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর মঙ্গোলিয়া ত্যাগ

2 years ago , বিভাগ : জাতীয়,

3_21362মুক্তিনিউজ২৪.কম ডেক্স: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১তম ‘এশিয়া-ইউরোপ মিটিং’ (আসেম) সম্মেলন উপলক্ষে মঙ্গোলিয়ায় তিনদিনের সরকারি সফর শেষে আজ বিকেলে স্বদেশের উদ্দেশ্যে উলানবাটোর ত্যাগ করেছেন।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট আজ স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টায় চেঙ্গিস খান আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফিরতি যাত্রা শুরু করে।

মঙ্গোলিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এম. ফজলুল করিম এবং মঙ্গোলিয়ান সরকারের প্রতিনিধিরা বিমানবন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় জানান।

প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে এই ফ্লাইটটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ