সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৬
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

স্নাতক পাসে নিয়োগ দেবে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ‘সফটওয়্যারের কোয়ালিটি পরীক্ষা ও সার্টিফিকেশন সেন্টার প্রতিষ্ঠাকরণ’ শীর্ষক প্রকল্পের জন্য জনবল নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দুটি শূন্য পদে মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার

পদসংখ্যা

দুটি পদে মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় অথবা প্রতিষ্ঠান  থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ টেলিকম ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রোগ্রামার পদে আবেদনের জন্য ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী প্রোগ্রামার পদে আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর এবং প্রোগ্রামারের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী  প্রোগ্রামারের জন্য বেতন গ্রেড-৬ এবং সহকারী প্রোগ্রামারের বেতন গ্রেড-৯ অনুযায়ী দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://erecruitment.bcc.gov.bd)  মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : প্রথম আলো, ৬ ফেব্রুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ