শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৪
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

স্নাতক পাসে নিয়োগ দেবে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ‘সফটওয়্যারের কোয়ালিটি পরীক্ষা ও সার্টিফিকেশন সেন্টার প্রতিষ্ঠাকরণ’ শীর্ষক প্রকল্পের জন্য জনবল নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দুটি শূন্য পদে মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার

পদসংখ্যা

দুটি পদে মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় অথবা প্রতিষ্ঠান  থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ টেলিকম ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রোগ্রামার পদে আবেদনের জন্য ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী প্রোগ্রামার পদে আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর এবং প্রোগ্রামারের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী  প্রোগ্রামারের জন্য বেতন গ্রেড-৬ এবং সহকারী প্রোগ্রামারের বেতন গ্রেড-৯ অনুযায়ী দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://erecruitment.bcc.gov.bd)  মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : প্রথম আলো, ৬ ফেব্রুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ