বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৮
অনার্স ভর্তির মেধা তালিকা প্রকাশ কাল রায়ের দিন চায় দুদক সাকিব ছাড়াই মাঠে নামছে বাংলাদেশ দেশের সকল নাগরিকের সুবিচার পাওয়ার অধিকার আছে —-জেলা ও দায়রা জজ দিনাজপুর নম্বর ঠিক রেখে অপারেটর বদলানো যাবে ১ অক্টোবর থেকে সালমানের হাত ধরে সেই আফগান শিশুটি এখন নায়িকা! ভারতকে ২৫৩ রানের চ্যালেঞ্জ আফগানিস্তানের

স্নাতক পাসে চাকরির সুযোগ স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ‘সেক্রেটারি’ এবং ‘এরিয়া সেলস ম্যানেজার’ পদে এই নিয়োগ দেওয়া হবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, তা উল্লেখ করা হয়নি।

পদের নাম

১। এরিয়া সেলস ম্যানেজার

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।  পাশাপাশি  সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা ৪০ বছর। নির্বাচিতরা বাংলাদেশের বিভিন্ন জেলায় নিয়োগ পাবেন।

২। সেক্রেটারি

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি  সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা ৪০ বছর। নির্বাচিতরা বাংলাদেশের বিভিন্ন জেলায় নিয়োগ পাবেন।

বেতন

আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২০ আগস্ট, ২০১৮ পর্যন্ত। আবেদন ডাকযোগে পাঠানোর  ঠিকানা ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রূপায়ণ সেন্টার (১১তম ফ্লোর), ৭২ মহাখালী সিএ, ঢাকা-১২১২’। অথবা ই-মেইল করতে পারবেন ‘hrd-stl@squaregroup.com’ ঠিকানায়। এ ছাড়া অনলাইনে সরাসরি জাগোজবস ডটকমের মাধ্যমেও আবেদন করতে পারবেন।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ