সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৩
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

স্নাতক পাসেই ব্যাংকে ক্যারিয়ার গড়ুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্যাংক এশিয়া লিমিটেড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

ম্যানেজমেন্ট ট্রেইনি

যোগ্যতা

প্রার্থীকে ইউজিসি কর্তৃক স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস হতে হবে। ন্যূনতম সিজিপিএ ৩.০০ পয়েন্ট এবং ন্যূনতম জিপিএ ৪.০০ পয়েন্ট। অনভিজ্ঞ প্রার্থীরাও এই পদে আবেদন করতে পারবেন। তবে প্রার্থীকে অবশ্যই কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে www.bankasia-bd.com-এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

২৫ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ