শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৪
প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ) চিরিবন্দরে গাছের সাথে শক্রতা

স্টেডিয়ামে অমিতাভ-অভিষেক

8 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সারা বিশ্ব ফুটবলজ্বরে কাঁপছে। রাশিয়া বিশ্বকাপ শেষ পর্যায়ে এসে পড়েছে। এখন কে হবে চ্যাম্পিয়ন, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। গতকাল ফ্রান্স সেমিফাইনালে বেলজিয়ামকে হারিয়ে ফাইনালে পৌঁছেছে। আর ফুটবলপ্রেমীদের তালিকায় আছেন তারকারাও।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন এখন রাশিয়ায়। গতকাল বাপ-ছেলে একসঙ্গে সেন্ট পিটার্সবার্গের অ্যারেনা স্টেডিয়ামে ফ্রান্স-বেলজিয়াম সেমিফাইনাল ম্যাচ দেখেছেন। অভিষেক বচ্চন একটি ছবি শেয়ার করেছেন এবং ফ্রান্সকে অভিনন্দন জানিয়েছেন।

অমিতাভ ও অভিষেক বচ্চন দুজনই বলিউডে ব্যস্ত সময় পার করছেন। তাঁদের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি।

সম্প্রতি অমিতাভ বচ্চন ‘বদলা’ ছবির শুটিং শেষ করেছেন। ছবিটিতে বিগ-বির সঙ্গে তাপসি পান্নুকেও দেখা যাবে। এ ছাড়া আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন অমিতাভ। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মূল চরিত্রে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনয় করছেন। আমির খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে দেখা যাবে বিগ-বিকে। সর্বশেষ অমিতাভ বচ্চনকে ‘১০২ নট আউট’ ছবিতে  দেখা গেছে।

অন্যদিকে অভিষেক বচ্চন ‘মানমার্জিয়ান’ ছবিতে কাজ করছেন। সর্বশেষ ‘হাউসফুল ৩’ ছবিতে দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ