মঙ্গলবার,১৭ই জুলাই, ২০১৮ ইং,২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৮
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অভাবে স্বাস্থ্য সেবা ব্যাহত মানুষের দুঃখ দুর্দশা দেখলে প্রধানমন্ত্রীর প্রাণ কাঁদে: পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসির নবনিযুক্ত সদস্য নুরজাহান বেগম রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে আইওএম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ৩১ জুলাই কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বীজতলা নষ্ট করায় প্রতিপক্ষের হামলায় নিহত কৃষক

স্টেডিয়ামে অমিতাভ-অভিষেক

6 days ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সারা বিশ্ব ফুটবলজ্বরে কাঁপছে। রাশিয়া বিশ্বকাপ শেষ পর্যায়ে এসে পড়েছে। এখন কে হবে চ্যাম্পিয়ন, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। গতকাল ফ্রান্স সেমিফাইনালে বেলজিয়ামকে হারিয়ে ফাইনালে পৌঁছেছে। আর ফুটবলপ্রেমীদের তালিকায় আছেন তারকারাও।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন এখন রাশিয়ায়। গতকাল বাপ-ছেলে একসঙ্গে সেন্ট পিটার্সবার্গের অ্যারেনা স্টেডিয়ামে ফ্রান্স-বেলজিয়াম সেমিফাইনাল ম্যাচ দেখেছেন। অভিষেক বচ্চন একটি ছবি শেয়ার করেছেন এবং ফ্রান্সকে অভিনন্দন জানিয়েছেন।

অমিতাভ ও অভিষেক বচ্চন দুজনই বলিউডে ব্যস্ত সময় পার করছেন। তাঁদের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি।

সম্প্রতি অমিতাভ বচ্চন ‘বদলা’ ছবির শুটিং শেষ করেছেন। ছবিটিতে বিগ-বির সঙ্গে তাপসি পান্নুকেও দেখা যাবে। এ ছাড়া আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন অমিতাভ। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মূল চরিত্রে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনয় করছেন। আমির খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে দেখা যাবে বিগ-বিকে। সর্বশেষ অমিতাভ বচ্চনকে ‘১০২ নট আউট’ ছবিতে  দেখা গেছে।

অন্যদিকে অভিষেক বচ্চন ‘মানমার্জিয়ান’ ছবিতে কাজ করছেন। সর্বশেষ ‘হাউসফুল ৩’ ছবিতে দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ