বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০২

সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি

সৌদি আরবের মাটিতে হুতিদের প্রথম মিসাইল হামলা

soudi_23300 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:ইয়েমেনের হুতি বিদ্রোহীদের সঙ্গে সৌদি আরবের সেনাদের গত ১৬ মাসের যুদ্ধে এই প্রথমবারের মতো সৌদি মাটিতে মিসাইল হামলা চালিয়েছে হুতিরা। এতে দেশটির একটি সেনাঘাঁটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হওয়া ছাড়াও বেশকিছু সৌদি সেনা নিহত হয়েছে বলে জানিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল মাসদার নিউজ।
গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, হুতি বিদ্রোহীরা সৌদি আরবের জিজান প্রদেশের আহাদ আল-মাসারিয়াহ সেনাঘাঁটিতে টচকা ব্যালেস্টিক মিসাইল দিয়ে হামলা চালিয়েছে। এতে সেনাবাহিনীর কয়েকটি যানবাহন ধ্বংস হয়েছে এবং অনেক সেনা নিহত হয়েছে।
সৌদি আরবের মাটিতে সাধারণত হামলা চালায় না সীমান্তবর্তী দেশ ইয়েমেনের হুতি বিদ্রোহীরা। তবে সম্প্রতি দুই দেশের মধ্যে বেশকিছু যুদ্ধ সংঘটিত হওয়ার পর সৌদি রাজতন্ত্রের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করেছে হুতিরা।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ