রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৩
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

সৌদি আরবের মাটিতে হুতিদের প্রথম মিসাইল হামলা

soudi_23300 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:ইয়েমেনের হুতি বিদ্রোহীদের সঙ্গে সৌদি আরবের সেনাদের গত ১৬ মাসের যুদ্ধে এই প্রথমবারের মতো সৌদি মাটিতে মিসাইল হামলা চালিয়েছে হুতিরা। এতে দেশটির একটি সেনাঘাঁটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হওয়া ছাড়াও বেশকিছু সৌদি সেনা নিহত হয়েছে বলে জানিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল মাসদার নিউজ।
গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, হুতি বিদ্রোহীরা সৌদি আরবের জিজান প্রদেশের আহাদ আল-মাসারিয়াহ সেনাঘাঁটিতে টচকা ব্যালেস্টিক মিসাইল দিয়ে হামলা চালিয়েছে। এতে সেনাবাহিনীর কয়েকটি যানবাহন ধ্বংস হয়েছে এবং অনেক সেনা নিহত হয়েছে।
সৌদি আরবের মাটিতে সাধারণত হামলা চালায় না সীমান্তবর্তী দেশ ইয়েমেনের হুতি বিদ্রোহীরা। তবে সম্প্রতি দুই দেশের মধ্যে বেশকিছু যুদ্ধ সংঘটিত হওয়ার পর সৌদি রাজতন্ত্রের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করেছে হুতিরা।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ