মঙ্গলবার,১৯শে জুন, ২০১৮ ইং,৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৭
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

সৌদি আরবের মাটিতে হুতিদের প্রথম মিসাইল হামলা

soudi_23300 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:ইয়েমেনের হুতি বিদ্রোহীদের সঙ্গে সৌদি আরবের সেনাদের গত ১৬ মাসের যুদ্ধে এই প্রথমবারের মতো সৌদি মাটিতে মিসাইল হামলা চালিয়েছে হুতিরা। এতে দেশটির একটি সেনাঘাঁটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হওয়া ছাড়াও বেশকিছু সৌদি সেনা নিহত হয়েছে বলে জানিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল মাসদার নিউজ।
গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, হুতি বিদ্রোহীরা সৌদি আরবের জিজান প্রদেশের আহাদ আল-মাসারিয়াহ সেনাঘাঁটিতে টচকা ব্যালেস্টিক মিসাইল দিয়ে হামলা চালিয়েছে। এতে সেনাবাহিনীর কয়েকটি যানবাহন ধ্বংস হয়েছে এবং অনেক সেনা নিহত হয়েছে।
সৌদি আরবের মাটিতে সাধারণত হামলা চালায় না সীমান্তবর্তী দেশ ইয়েমেনের হুতি বিদ্রোহীরা। তবে সম্প্রতি দুই দেশের মধ্যে বেশকিছু যুদ্ধ সংঘটিত হওয়ার পর সৌদি রাজতন্ত্রের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করেছে হুতিরা।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ