শনিবার,২৪শে জুন, ২০১৭ ইং,১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫১

মজাদার জোক্স: শিক্ষক ও বল্টু… চলচ্চিত্রকে ধ্বংসের চক্রান্ত হচ্ছে : শাকিব খান ভূতের আবদার! শিশুর কান কাটলেন বাবা নচিকেতার ‘পেসমেকার’ অবলম্বনে নাটক ক্রিকেটে এসে গেলো লাল কার্ড! নতুন স্মার্টফোন রিভিউ রাতে রোনালদোদের সেমি-ফাইনাল নিশ্চিত করার ম্যাচ

সৌদিতে হামলার হুমকি দিয়ে আইএসের ভিডিও প্রকাশ!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাগদাদের হামলায় রক্তের দাগ এখনও শুকোয়নি, এরই মধ্যে সৌদি আরবে হামলার হুমকি দিয়ে ভিডিও প্রকাশ করল জঙ্গি গোষ্ঠী আইএস। ভয়াবহ আত্মঘাতী বিস্ফোরণে বাগদাদে মৃত্যু হয় ২০ জনের। এই হামলার দায় শিকার করেছে আইএস জঙ্গিরা। আইএসের প্রকাশ করা ভিডিওটিতে দেখা গেছে, পাঁচজন কালো মুখোশ পড়া জঙ্গিকে৷ ইরান ও সৌদি আরবে বসবাসকারী শিয়া নাগরিকদের উপরে হামলা চালানোর হুমকী দিয়েছে তারা।

গতকাল শুক্রবার সকালে বাগদাদে ব্যস্ত মার্কেটে এই বিস্ফোরণ হয়। আত্মঘাতী হামলায় নিজেকে উড়িয়ে দেয় জঙ্গি। শিয়া শহর কারবালার ঠিক পূর্ব দিকে মুসায়াব বাজারে এই আত্মঘাতী হামলা হয়। ঘটনায় এখনও পর্যন্ত ২০ জনের মৃত্যু হয়েছে ও ২৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

গত মাসেই বাগদাদের আইসক্রিম পার্লারে জঙ্গি হামলায় ২৫ জন সাধারণ মানুষের মৃত্যু হয়েছিল। ওই ঘটনার দায় শিকার করেছিল আইএস। এই জঙ্গি সংগঠন আগেই হুমকি দিয়েছিল যে তারা রমজান মাসে হামলার সংখ্যা বাড়াবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ