মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৬
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

সৈয়দপুর রেলওয়ে কারখানায় জনবল নিয়োগের দাবীতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা॥
নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানায় নতুন জনবল নিয়োগের দাবীতে মানববন্ধন, সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে সৈয়দপুরস্থ সকল রেলওয়ে ট্রেড ইউনিয় ও সাধারন মানুষ।
বুধবার (১৫ নভেম্বর) দুপুর সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত রেলওয়ে কারখানার সামনে রেলওয়ে কারখানার শ্রমিক ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সর্ব স্তরের সাধারন মানুষ অংশগ্রহন করে। মানব বন্ধন ও সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবর কেটি স্মারকলিপি রেলওয়ে কারখারার (ডিএস) কুদরত ই খুদার হাতে তুলে দেন শ্রমিকনেতারা।
সমাবেশে বক্তব্য রাখেন সৈয়দপুরস্থ সকল রেলওয়ে ট্রেড ইউনিয়নের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ এবং সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ একরামুল হক, পৗর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামবাবু, সৈয়দপুর রজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর, পৌরসভার প্যানেল মেয়র-১ ও বিএনপি নেতা জিয়াউল হক জিয়া, জেলা পরিষদ সদস্য শামিম চৌধুরী, কারিগর পরিষদেও সভাপতি হাবিবুর রহমান, রেলশ্রমিক ইউনিয়নের অতিরিক্ত সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, জাতীয় পার্টির লাকী বসুনিয়াসহ সকল ট্রেড ইউনিয়নের সাধারন সম্পাদক ও সভাপতিরা।
শ্রমিক লীগ সম্পাদক মোখছেদুল মোমিন বলেন, ১৮৭০ সালে ১১০ একর জমির উপড় রেলওয়ে কারখানা এবং পরবর্তীতে ৬০ একর জমির উপর অন্যান্য বিভাগ প্রতিষ্ঠিত হয়। বর্তমানে মঞ্জুরীকৃত পদের বিপরীতে জনবল অনেক কম। যার কারনে এক সময় রেলওয়ে কারখানায় তালা ঝুলতে পারে। শূণ্য পদে
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলবান্ধব এবং তার আমলেই রেলওয়ের আধুনিকায়ন হয়েছে। আমি মাননীয় প্রধান মন্ত্রীর কাছে অনতি বিলম্বে মঞ্জুরীকৃত শূণ্য পদে নিয়োগের দাবী জানাই।

 

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ