মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২০
বাগেরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আম্পায়ারকে গালি দিয়ে সাকিবের শাস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে টাইগার শ্রফ জলপাইয়ের গুণাগুণ সৈয়দপুরে তারেক রহমানের জন্মদিন পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় রিলিজ স্লিপের ভর্তির আবেদন ২২ নভেম্বর শুরু সব দায় পরিচালকের : এফ আই মানিক

সৈয়দপুর বিমাবন্দরের নিরাপত্তায় দর্শনার্থীদের প্রবেশ নিষেধ

file (19)মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: উত্তর জনপদের চলমান সৈয়দপুর বিমানবন্দরের সার্বিক নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিমানের যাত্রী ছাড়া টার্মিনাল ভবনে দর্শনার্থীদের প্রবেশ একেবারে নিষেধ করা হয়েছে। সেই সাথে চেকিং ও পুরো বিমানবন্দর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে।
নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে প্রতিদিনই নভো এয়ার ও ইউএস বাংলার দুটি করে এবং বাংলাদেশ বিমানের একটি করে ফ্লাইট ওঠানামা করছে। দেশে সাম্প্রতিক জঙ্গী হামলার পরিপ্রেক্ষিতে এই বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।
সৈয়দপুর বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা আব্দুল লতিফ বাংলা নিউজকে জানান, বিমানবন্দরের নিরাপত্তায় বিমানের নিরাপত্তা বাহিনী কাজ করছে। এই কাজে পুলিশের পাশাপাশি আনসার ভিডিপি ও অন্যান্য সংস্থার লোকজন সগযোগিতা করছে। তিনি বলেন, টার্মিনাল ভবনে বিমানের যাত্রী ছাড়া দর্শনার্থীদের প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। লাউড স্পীকারে প্রবেশের নিষেধাজ্ঞা প্রচার করা হচ্ছে। যাত্রীসহ সকলের হতিবিধি সিসি ক্যামেরায় মনিটরিং করা হচ্ছে এবং সন্দেহ হলেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
বিমানবন্দর ব্যবস্থাপক শাহীন আহমেদ বাংলা নিউজকে জানান, বিমানবন্দরের নিরাপত্তায় কোন ঘাটতি নেই। উন্নতমানের স্কানিং মেশিনে যাত্রীদের লাগেজ পরীক্ষা- নিরীক্ষা করা হচ্ছে।সৈয়দপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জিয়াউর রহমান বাংলা নিউজকে বলেন, গুলশানের হামলার পর থেকে বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিমানবন্দরে অস্থায়ী পুলিশ ক্যাম্প বসিয়ে একজন এসআই সমমর্যাদার অফিসারের নেতৃত্বে ১০ জন কনস্টেবল নিরাপ্তা রক্ষায় কাজ করছেন বলে জানান তিনি।এবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ