মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৪
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

সৈয়দপুরে ৮টি পয়েন্টে জুয়া ও নেশার আসর জমজমাট

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে ৮টি পয়েন্টে জুয়া ও নেশার আসর জমজমাটভাবে চলছে। কিছু অসাধু পুলিশ ও কতিপয় সংবাদকর্মীর সহযোগিতায় বাদশা নামে জনৈক ব্যক্তি শহরের ৮টি পয়েন্টে দিনে ও রাতে দীর্ঘদিন ধরে জমজমাটভাবে জুয়া ও নেশার আসর চালিয়ে আসছে। এসব আসরে আসক্ত হয়ে উঠতি বয়সের তরুণ ও শ্রমিকরা সর্বশান্ত হয়ে পড়েছে। এসব আসরে নেশায় উঠতি বয়সের তরুণর ও শ্রমিকরা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ায় এলাকায় চুরি, ছিনতাইসহ নানান অপরাধমূলক কর্মকান্ড করছে।
উল্লেখিত ৮টি পয়েন্টই হলো সৈয়দপুর থানা থেকে ১০০ গজ উত্তরে আতিয়ার কলোনী রেলওয়ে কোয়ার্টার, মুন্সিপাড়া নিমবাগান, গোলাহাট কবরস্থান, হাতিখানার মাছুয়াপাড়া, রেলওয়ে অফিসার কাবের পাশের ফাঁকা মাঠে, কুন্দলের শ্বসানঘাট, জসিম বাজার নদীর ধারে, কামারপুকুর, বোতলাগাড়ী, বাঙ্গালীপুর ক্যানেলের ধারে, শহরের রেললাইনের দুধারে, লণপুরসহ কয়েকটি পয়েন্টে এসব জুয়ার আসর বসছে। এসবের মূল হোতা বাদশা, রাজু। এলাকাবাসীর অভিযোগ করে স্থানীয় সাংবাদিকদের বলেন, সন্ধ্যার পরে জুয়ার ও নেশাখোরদের দৌরাত্ম এতো বেড়েছে যে, মা-বোনেরা রাস্তায় বের হতে ভয় পায় এবং ছিনতাইয়ের মতো ঘটনা অহরহ ঘটছে। এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, জুয়া খেলা হচ্ছে আমি জানিনা। খোঁজ নিয়ে জানাবো।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ