মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৭
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুরে বৃহ:বার (২২ ফেব্রুয়ারী) রাতে ৬৭১ পিচ ইয়াবা ও একটি মটর সাইকেল সহ ৪ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। এছাড়াও তাদের কাছ থেকে একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।
আটক ব্যক্তিরা হলেন পার্বতীপুরের বালুচর কুঠির পাড়ার মৃত আজাহার আলীর ছেলে মিঠুন ওরফে রাজা বাবু (৪০), চাঁদপুরের মতলবের উত্তর এলাকার মোস্তফার ছেলে আবুল কালাম (২৯), পাবর্তীপুর বেলাইচন্ডি এলাকার মোয়াজ্জেমের ছেলে তৌহিদুল ইসলাম (২৮) ও ঢাকার মেরুল বাড্ডার মৃত ইসমাইলের ছেলে জাহেদুল ইসলাম (২৭)।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কামারপুকুর এলাকার জনৈক মিঠুর বাড়িতে অভিযান চালিয়ে চার ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তিরা দীর্ঘদিন যাবত নীলফামারী ও আশেপাশের জেলাগুলোতে ইয়াবাসহ নেশার সামগ্্রী ও বিভিন্ন চোরাপন্য কেনাবেচার সাথে জড়িত। সৈয়দপুর থানার এসআই আব্দুস সোবহান বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার সকাল পর্যন্ত কামারপুকুর ইউনিয়নের বিভিন্ন বাড়িতে অভিযান চালালে তাদের আটক করা হয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান আটকের বিষয়টি স্বীকার করে জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে চোরাচালান আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ