শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৫
হাবিবুলকে ছাড়িয়ে নেতৃত্ব দেয়ার রেকর্ড মাশরাফির সেনাবাহিনী মাঠে নামবে ২৪ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ১৫ ডিসেম্বর পার্বতীপুরে আলহাজ্ব আমিনুল ইসলাম বৃত্তি প্রকল্পের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত জয়পুরহাট হানাদার মুক্ত দিবস আজ আজ শহীদ বুদ্ধিজীবী দিবস বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুরে বৃহ:বার (২২ ফেব্রুয়ারী) রাতে ৬৭১ পিচ ইয়াবা ও একটি মটর সাইকেল সহ ৪ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। এছাড়াও তাদের কাছ থেকে একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।
আটক ব্যক্তিরা হলেন পার্বতীপুরের বালুচর কুঠির পাড়ার মৃত আজাহার আলীর ছেলে মিঠুন ওরফে রাজা বাবু (৪০), চাঁদপুরের মতলবের উত্তর এলাকার মোস্তফার ছেলে আবুল কালাম (২৯), পাবর্তীপুর বেলাইচন্ডি এলাকার মোয়াজ্জেমের ছেলে তৌহিদুল ইসলাম (২৮) ও ঢাকার মেরুল বাড্ডার মৃত ইসমাইলের ছেলে জাহেদুল ইসলাম (২৭)।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কামারপুকুর এলাকার জনৈক মিঠুর বাড়িতে অভিযান চালিয়ে চার ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তিরা দীর্ঘদিন যাবত নীলফামারী ও আশেপাশের জেলাগুলোতে ইয়াবাসহ নেশার সামগ্্রী ও বিভিন্ন চোরাপন্য কেনাবেচার সাথে জড়িত। সৈয়দপুর থানার এসআই আব্দুস সোবহান বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার সকাল পর্যন্ত কামারপুকুর ইউনিয়নের বিভিন্ন বাড়িতে অভিযান চালালে তাদের আটক করা হয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান আটকের বিষয়টি স্বীকার করে জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে চোরাচালান আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ