বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৬
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

সৈয়দপুরে ১৬ মাদকসেবীর সাজা ও দুই ওয়ারেন্টভূক্ত আসামি আটক

%e0%a6%86%e0%a6%9f%e0%a6%95মো. জাকির হোসেন, নীলফামারী সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে বিভিন্নস্থানে সোমবার সকালে (২৪ অক্টোবর) অভিযান চালিয়ে মোট ১৮ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে গাঁজা ও হিরোইনসহ মাদকসেবী ১৬ জন ও মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ২ জন রয়েছে। মাদকসেবীদের পরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।
শহরের বিভিন্নস্থানে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালায়। এ সময় গাঁজা, হিরোইন ও অন্যান্য মাদকসেবন এবং অপরাধে ১৬ জনকে আটক করে। এরা হচ্ছেন শহরের মুন্সিপাড়া কামালের ছেলে আরমান (৩৮), একই এলাকার মনতাজের ছেলে আকবর (২৭), পুরাতন বাবুপাড়ার মাসুদের ছেলে সুজন (২৪), পুরাতন বাবুপাড়ার জাহাঙ্গীরের ছেলে আহাদ (২২), ইসলামবাগ এলাকার আকবরের ছেলে সনু (২৫), নতুন বাবুপাড়ার ঈশানের ছেলে রাজু (২৬), নওগাঁর বদলগাছির জমিরের ছেলে জিল্লুর (২৬), পার্বতীপুরের সাবান আলীর ছেলে বাবর (৩০), উপজেলার বোতলাগাড়ীর ফয়মুদ্দিনের ছেলে সামাদ (৩০), ইসলামবাগের আকবর আলীর ছেলে মনু (২৫), অফিসার্স কলোনীর ইশা মামুদের ছেলে রাজু আহমেদ (২৮), পশ্চিম পাটোয়ারীপাড়ার ইলিয়াছের ছেলে লালবাবু (৩০), কামারপুকুরের আজিজুলের ছেলে মমিনুল (২৬)।
আটককতৃদের দুপুরে ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রত্যেকের ১ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বেলপুকুর গ্রাম থেকে জসিম উদ্দিনের ছেলে ময়েজ উদ্দিন (২৮) ও একই এলাকার হরিয়াপাড়ার হাকিমের স্ত্রী মর্জিয়া (৩২) মামলায় পলাতক থাকায় আটক করে কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ