মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২৪
দিনাজপুর মহিলা পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ‘এএসওসিআইও-২০১৭ ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ প্রধানমন্ত্রীর সরকার সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩ লালপুরে বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ সালমান শাহ হত্যা মামলার তদন্ত চলছে লালপুরে গোসাইজীর আশ্রমে নবান্ন উৎসব

সৈয়দপুরে ১৬ মাদকসেবীর সাজা ও দুই ওয়ারেন্টভূক্ত আসামি আটক

%e0%a6%86%e0%a6%9f%e0%a6%95মো. জাকির হোসেন, নীলফামারী সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে বিভিন্নস্থানে সোমবার সকালে (২৪ অক্টোবর) অভিযান চালিয়ে মোট ১৮ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে গাঁজা ও হিরোইনসহ মাদকসেবী ১৬ জন ও মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ২ জন রয়েছে। মাদকসেবীদের পরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।
শহরের বিভিন্নস্থানে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালায়। এ সময় গাঁজা, হিরোইন ও অন্যান্য মাদকসেবন এবং অপরাধে ১৬ জনকে আটক করে। এরা হচ্ছেন শহরের মুন্সিপাড়া কামালের ছেলে আরমান (৩৮), একই এলাকার মনতাজের ছেলে আকবর (২৭), পুরাতন বাবুপাড়ার মাসুদের ছেলে সুজন (২৪), পুরাতন বাবুপাড়ার জাহাঙ্গীরের ছেলে আহাদ (২২), ইসলামবাগ এলাকার আকবরের ছেলে সনু (২৫), নতুন বাবুপাড়ার ঈশানের ছেলে রাজু (২৬), নওগাঁর বদলগাছির জমিরের ছেলে জিল্লুর (২৬), পার্বতীপুরের সাবান আলীর ছেলে বাবর (৩০), উপজেলার বোতলাগাড়ীর ফয়মুদ্দিনের ছেলে সামাদ (৩০), ইসলামবাগের আকবর আলীর ছেলে মনু (২৫), অফিসার্স কলোনীর ইশা মামুদের ছেলে রাজু আহমেদ (২৮), পশ্চিম পাটোয়ারীপাড়ার ইলিয়াছের ছেলে লালবাবু (৩০), কামারপুকুরের আজিজুলের ছেলে মমিনুল (২৬)।
আটককতৃদের দুপুরে ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রত্যেকের ১ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বেলপুকুর গ্রাম থেকে জসিম উদ্দিনের ছেলে ময়েজ উদ্দিন (২৮) ও একই এলাকার হরিয়াপাড়ার হাকিমের স্ত্রী মর্জিয়া (৩২) মামলায় পলাতক থাকায় আটক করে কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ