বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫২
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

সৈয়দপুরে হিরোইনসহ পিতা-পুত্র আটক

index789899

মো: জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে বৃহস্পতিবার দুপুরে (৬ অক্টোবার) মাদক ব্যবসায় অভিযোগে পিতা ও পুত্রকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২২ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়।

উপজেলা বোতলাগাড়ি ইউনিয়নের ভুল্লিপাড়ার পিতা মাহতাব উদ্দিন (৫৫) ও পুত্র স্বপন (২৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। নীলফামারী গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তেতে হিরোইন বিক্রির সময় রেলওয়ে কারখানার সামনে থেকে তাদের আটক করে। এসময় পলিথিন ব্যাগে মোড়ানো ২২ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক ( এস আই) আব্দুস সোবহান বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যাবসায়ী পিতা ও পুত্রের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ