বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪১
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

সৈয়দপুরে স্কুল ছাত্রীকে হত্যার চেষ্টা!

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ঃ নীলফামারীর সৈয়দপুরে স্কুল পড়–য়া এক ছাত্রীকে হত্যাচেষ্টার অভিযোগ মিলেছে। গত রোববার বিকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী দোলাপাড়া গ্রামে ওই ঘটনাটি ঘটে। এ ঘটনায় ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, ঘটনার দিন বিকেল ৫টার দিকে সপ্তম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী (১৩) নানির বাড়ি হতে ফিরছিল। সাড়ে পাঁচটার দিকে বাড়ির পার্শ্ববর্তী টহিরা ব্রীজের কাছে এলে একই এলাকার মৃত হোসেন আলীর ছেলে মহাফিল (৩৫) তার পথরোধ করে এবং মেয়েটির গলায় ধারালো ছুরি ধরে অসৎ উদ্দেশ্য হাসিলের চেষ্টা চালায়। এসময় মেয়েটি আত্মচিৎকারে পথচারী এগিয়ে এলে মহাফিল সটকে পড়ে।
পরে পরিবারের পক্ষে স্কুল ছাত্রীটির চাচা মোঃ সোহেল রানা স্থানীয় থানায় মহাফিলের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। পরিবারটি আতংকে রয়েছে বলে জানা গেছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ