রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১২
খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক লালমনিরহাট ইজতেমার আখেরি মুনাজাতে লক্ষাধীক ধর্মপ্রাণ মানুষের ঢল আজ মহানায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ ‘বাঁচাও বাঁচাও’ বলছিলাম, কারণ আমি ডুবে যাচ্ছিলাম!

সৈয়দপুরে সমাজসেবার অনুদানের চেক বিতরণ

nilpamari-map_22865 (1)                     মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সৈয়দপুর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে ৬ অসুস্থ ব্যক্তিকে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
নীলফামারী-৪ আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের হাতে ওইসব চেক তুলে দেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মোঃ মুসা জঙ্গী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল আউয়াল ও সৈয়দপুর উপজেলা সমাজসেবা অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আব্দুল হান্নান সরকার উপস্থিত ছিলেন।
অনুদানের চেকপ্রাপ্তরা হলেন, দক্ষিণ সোনাখুলী গ্রামের মশিউর রহমানের ছেলে সোহাগ রহমান, কামারপুকুর নিজবাড়ী এলাকার রেজাউল করিমের ছেলে রুম্মান আহমেদ রাফি, শহরের পুরাতন বাবুপাড়ার মৃত আবু তালেবের মেয়ে শিরিন আক্তার পারভিন, একই এলাকার নাসির উদ্দিনের ছেলে মোঃ আলী হোসেন পিয়াস ও বাঙ্গালীপুর নিজপাড়া এলাকার নুর আলমের ছেলে নূর ইসলাম। তারা দীর্ঘদিন থেকে বিভিন্ন রোগে আক্রান্ত। অসুস্থ ওই ৬ জনের প্রত্যেককে চিকিৎসার জন্য সরকারের পক্ষ থেকে সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ৫০ হাজার টাকার অনুদান চেক প্রদান করাএবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ