শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪০

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

সৈয়দপুরে শতাধিক গাড়ি ভাংচুর, সড়ক অবরোধ

dsc01310
মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে বুধবার দুপুরে (৫ অক্টোবর) পিকআপ নিয়ে আসা এক ব্যবসায়ীকে মারপিট ও ইজিবাইক চালককে গেস্খফতারকে কেন্দ্র প্রায় শতাধিক ইজিবাইক ও ২০/২৫টি পিকআপ ভাংচুরের ঘটনা ঘটেছে। প্রতিবাদে শ্রমিকরা সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক অবরোধ করায় রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, নীলফামারী, রংপুর রুটে ২ ঘন্টা সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে।
জানা যায়, দিনাজপুরের বালুয়াডাঙ্গার মোস্তাফিজুর রহমান মুক্তা নামে এক ব্যবসায়ী পিকআপ নিয়ে মালামাল নেওয়ার জন্য শহরের গোলাহাট এলাকায় আসেন। এসময় ইজিবাইক চালকরা কথাকাটাকাটির এক পর্যায়ে ব্যবসায়ীকে বেদম মারপিট করে গুরুতর জখম করে। ওই ব্যক্তিকে স্থানীয় ১শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবরটি পিকআপ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নে পৌঁছলে এলাপাথারি ইজিবাইক ভাংচুর শুরু করে। এতে প্রায় শতাধিক ইজিবাইক ভাংচুর করা হয়। প্রতিবাদে ইজিবাইক চারকরাও ২০/২৫টি পিকআপ ভাংচুর করে।
ঘটনার পর পরই থানা পুলিশ ইজিবাইক চালক ও ইজিবাইক চালক সমিতির সাংগঠনিক সম্পাদক মমতাজ আলীকে (৪৫) গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার জের ধরে উত্তেজনা দেখা দেয় এবং দুপক্ষই লাঠিসোডা হাতে মহড়া দেয়। ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে শ্রমিকরা রাস্তার উপর ট্রাক- বাস রেখে অবরোধ করে। ফলে প্রায় দু’ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ