শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৬
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

সৈয়দপুরে মোটর সাইকেল চোরের হোতা আটক

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে সোমবার সকালে (৩ অক্টোবর) মোটরসাইকেল চুরির মূল হোতা মমতাজুল (৩৫) আটক করেছে পুলিশ। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের দরমাপট্টি থেকে চোরাই পালসার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মোটর সাইকেল চুরির মূল হোতা মমতাজের বাড়িতে হানা দিয়ে তাকে আটক করেছে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
অপরদিকে শহরের নয়াটোলা ডিআইবি রোডের ড্রাগ ইন্টারন্যাশনাল কোম্পানীর ওষুধ প্রতিনিধি সুকুর আলীর একটি হিরো হোন্ডা স্পে­ন্ডার ১০০ সিসির মোটরসাইকেল বাসার সামনে থেকে চুরি হয়েছে। যার নং- ঢাকা মেট্রো-হ-২৯৯৩১০। এ ব্যাপারে সৈয়দপুর থানায় গতরাতে গাড়ী চুরি মামলায় একটি জিডি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ