বৃহস্পতিবার,২৬শে এপ্রিল, ২০১৮ ইং,১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৬
ব্যাংক এশিয়ায় নিয়োগ লালপুরের বিশিষ্ট কলামিষ্ট মোসাদ্দেক হোসেন (নানা ভাই) আর নেই চিরিরবন্দরে ব্লাস্ট রোগ দমনে কাজ করছে কৃষি বিভাগ লালপুরে ঝড় শিলা বৃষ্টিতে কৃষকের ক্ষয় ক্ষতি ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু জেনে নিন বিশ্বকাপে টাইগারদের ম্যাচের সময়সূচি কঠিন দিনে সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে : মুস্তাফিজ

সৈয়দপুরে মোটর সাইকেল চোরের হোতা আটক

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে সোমবার সকালে (৩ অক্টোবর) মোটরসাইকেল চুরির মূল হোতা মমতাজুল (৩৫) আটক করেছে পুলিশ। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের দরমাপট্টি থেকে চোরাই পালসার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মোটর সাইকেল চুরির মূল হোতা মমতাজের বাড়িতে হানা দিয়ে তাকে আটক করেছে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
অপরদিকে শহরের নয়াটোলা ডিআইবি রোডের ড্রাগ ইন্টারন্যাশনাল কোম্পানীর ওষুধ প্রতিনিধি সুকুর আলীর একটি হিরো হোন্ডা স্পে­ন্ডার ১০০ সিসির মোটরসাইকেল বাসার সামনে থেকে চুরি হয়েছে। যার নং- ঢাকা মেট্রো-হ-২৯৯৩১০। এ ব্যাপারে সৈয়দপুর থানায় গতরাতে গাড়ী চুরি মামলায় একটি জিডি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ