সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৭

দিনাজপুরে পুলিশী অভিযানে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ ৩৬ জন আটক দিনাজপুরে ৪টি চোরাই মোটরসাইকেলসহ একজন চোর আটক দিনাজপুরে ব্রান্ডিং কিশোর বার্তায়ন ও উদ্ভাবকের খোঁজে প্রকল্প কার্যক্রম নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় ধৈর্য ধরে রোহিঙ্গা পরিস্থিতি মোকাবেলা করা হবে: প্রধানমন্ত্রী  পার্বতীপুর মডেল থানায় নতুন ওসি’র যোগদান বাগরেহাটে ২ সার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরমিানা আজ রাত থেকে ইন্টারনেটে সমস্যা হতে পারে 

সৈয়দপুরে মোটর সাইকেল চোরের হোতা আটক

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে সোমবার সকালে (৩ অক্টোবর) মোটরসাইকেল চুরির মূল হোতা মমতাজুল (৩৫) আটক করেছে পুলিশ। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের দরমাপট্টি থেকে চোরাই পালসার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মোটর সাইকেল চুরির মূল হোতা মমতাজের বাড়িতে হানা দিয়ে তাকে আটক করেছে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
অপরদিকে শহরের নয়াটোলা ডিআইবি রোডের ড্রাগ ইন্টারন্যাশনাল কোম্পানীর ওষুধ প্রতিনিধি সুকুর আলীর একটি হিরো হোন্ডা স্পে­ন্ডার ১০০ সিসির মোটরসাইকেল বাসার সামনে থেকে চুরি হয়েছে। যার নং- ঢাকা মেট্রো-হ-২৯৯৩১০। এ ব্যাপারে সৈয়দপুর থানায় গতরাতে গাড়ী চুরি মামলায় একটি জিডি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ