বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৬
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

সৈয়দপুরে মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

imagesমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
মায়ের ওপর অভিমান করে নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার সকালে সৈয়দপুর থানা পুলিশ ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আতিশা বেগম (১৪) নামের ওই মেয়েটির লাশ উদ্ধার করে।
সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাজার অচিনডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে আতিশা পাশের চওড়া মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী।
প্রতিবেশীরা জানায়, আগের দিন রাতে মায়ের সঙ্গে ঝগড়া হয় আতিশার। ফলে অভিমান থেকেই নিজের শোবার ঘরের সিলিংয়ে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মেয়েটি। তবে এনিয়ে মেয়েটির বাবা-মা কিছু বলতে চাননি।
কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক চৌধুরী জানান, আতিশা মায়ের সাথে ঝগড়া করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ