বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৯
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

সৈয়দপুরে মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

imagesমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
মায়ের ওপর অভিমান করে নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার সকালে সৈয়দপুর থানা পুলিশ ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আতিশা বেগম (১৪) নামের ওই মেয়েটির লাশ উদ্ধার করে।
সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাজার অচিনডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে আতিশা পাশের চওড়া মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী।
প্রতিবেশীরা জানায়, আগের দিন রাতে মায়ের সঙ্গে ঝগড়া হয় আতিশার। ফলে অভিমান থেকেই নিজের শোবার ঘরের সিলিংয়ে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মেয়েটি। তবে এনিয়ে মেয়েটির বাবা-মা কিছু বলতে চাননি।
কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক চৌধুরী জানান, আতিশা মায়ের সাথে ঝগড়া করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ