বৃহস্পতিবার,২৭শে জুলাই, ২০১৭ ইং,১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

আজ ঢাকার মঞ্চে গাইবেন সুনিধী চৌহান অস্ট্রেলিয়া প্রতিনিধি দল নিরাপত্তা নিয়ে সন্তোষ পলাশবাড়িতে ট্রাক্টর উদ্ধারসহ আন্ত:জেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার স্বাধীন প্রসিকিউশন সার্ভিস হবে : আইনমন্ত্রী পলাশবাড়ীতে বিস্ফোরক মামলার পলাতক আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার কৃষক হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড বিপর্যয়ের আশংকায় রয়েছে ৮৭ বছরের কালুরঘাট সেতু

সৈয়দপুরে মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

imagesমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
মায়ের ওপর অভিমান করে নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার সকালে সৈয়দপুর থানা পুলিশ ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আতিশা বেগম (১৪) নামের ওই মেয়েটির লাশ উদ্ধার করে।
সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাজার অচিনডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে আতিশা পাশের চওড়া মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী।
প্রতিবেশীরা জানায়, আগের দিন রাতে মায়ের সঙ্গে ঝগড়া হয় আতিশার। ফলে অভিমান থেকেই নিজের শোবার ঘরের সিলিংয়ে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মেয়েটি। তবে এনিয়ে মেয়েটির বাবা-মা কিছু বলতে চাননি।
কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক চৌধুরী জানান, আতিশা মায়ের সাথে ঝগড়া করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ