মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৭
লিবিয়ার উপকূলে নৌকাডুবি, বহু শরণার্থী ‘নিখোঁজ’ ২ এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরু ! পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন

সৈয়দপুরে মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

imagesমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
মায়ের ওপর অভিমান করে নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার সকালে সৈয়দপুর থানা পুলিশ ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আতিশা বেগম (১৪) নামের ওই মেয়েটির লাশ উদ্ধার করে।
সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাজার অচিনডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে আতিশা পাশের চওড়া মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী।
প্রতিবেশীরা জানায়, আগের দিন রাতে মায়ের সঙ্গে ঝগড়া হয় আতিশার। ফলে অভিমান থেকেই নিজের শোবার ঘরের সিলিংয়ে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মেয়েটি। তবে এনিয়ে মেয়েটির বাবা-মা কিছু বলতে চাননি।
কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক চৌধুরী জানান, আতিশা মায়ের সাথে ঝগড়া করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: