বুধবার,১৭ই জানুয়ারি, ২০১৮ ইং,৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৮
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

সৈয়দপুরে নদীতে ভেসে উঠলো শিক্ষকের লাশ

downloadমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বাগডোকরা নদীতে ভেসে উঠলো মাদ্রাসা শিক্ষকের লাশ। গতকাল শুক্রবার ভোরে বালাডাঙ্গা ঈদগাহ ময়দান দাখিল মাদ্রাসার সহকারী সুপার আবুল কালাম আজাদের (৫৫) লাশ নদীতে ভাসতে দেখে এলাকাবাসী। পুলিশ লাশটি উদ্ধার করেছে।
মাদ্রাসা শিক্ষক আবুল কালাম আজাদের ছেলে সুজন (১৪) জানায়, তার বাবা ওইদিন দুপুরে জমির ফসল দেখতে খেতে যান। পরে তিনি আর বাড়ীতে ফেরেননি। খোঁজাখুজি করেও কোথায় পাওয়া যায়নি তাঁকে। বোতলাগাড়ী ইউনিয়ন দক্ষিণ সোনাখুলী মুন্সিপাড়া এলাকার বাসিন্দা ওই শিক্ষক ছিলেন অত্যন্ত নিরীহ প্রকৃতির মানুষ। এ কথা বলেছেন, ইউনিয়নের চেয়ারম্যান আল হেলাল চৌধুরী।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, মৃত্যুর কারণ অনুসন্ধান চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ