মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২২
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

সৈয়দপুরে ডায়মন্ড কনফেকশারীর কারখানায় আগুন

%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%aeমো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুরের ডায়মন্ড কনফেকশনারীর কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মালামাল ও অবকাঠামো পুড়ে ছাই হয়েছে। পরে দমকল বাহিনী খবর পেয়ে আধঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
রবিবার ভোররাতে (১১ সেপ্টেম্বর) বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে শহরের দিনাজপুর সড়কে অবস্থিত ডায়মন্ড কনফেকশনারীর সেমাই ও লাচ্ছা তৈরির কারখানায় আগুন লেগে যায়। মুহূর্তে তা কারখানায় ছড়িয়ে পড়ে অবকাঠামোসহ তৈরি চকলেট ও লাচ্ছা পুড়ে ছাই হয়। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।
ডায়মন্ড কনফেকশনারীর মালিক আখতার সিদ্দিকী ও বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী মালিক সমিতির নীলফামারী জেলার সভাপতি আখতার সিদ্দিকী পাপ্পু জানান, কারখানার কর্মচারীরা বুঝে ওঠার আগেই শর্ট সার্কিটের আগুনে কারখানার মালামাল পুড়ে যায়। ঈদের আগে এই ধরণের অগ্নিকান্ডে তাঁর ব্যাপক তি হয়েছে বলে উল্লেখ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ