শনিবার,২১শে অক্টোবর, ২০১৭ ইং,৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৬

সহকারী নার্সিং অ্যাটেনডেন্ট পদে নিয়োগ পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় কৃষকের মৃত্যু পার্বতীপুর ডিগ্রী কলেজে জাতীয় বিশ^বিদ্যালয়ের ২৫ বছর পূর্তিতে বর্ণাঢ্য শোভা যাত্রা ও আলোচনা সভা খানবাহাদুর আহছান উল্লা কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী পালিত

সৈয়দপুরে ডায়মন্ড কনফেকশারীর কারখানায় আগুন

%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%aeমো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুরের ডায়মন্ড কনফেকশনারীর কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মালামাল ও অবকাঠামো পুড়ে ছাই হয়েছে। পরে দমকল বাহিনী খবর পেয়ে আধঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
রবিবার ভোররাতে (১১ সেপ্টেম্বর) বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে শহরের দিনাজপুর সড়কে অবস্থিত ডায়মন্ড কনফেকশনারীর সেমাই ও লাচ্ছা তৈরির কারখানায় আগুন লেগে যায়। মুহূর্তে তা কারখানায় ছড়িয়ে পড়ে অবকাঠামোসহ তৈরি চকলেট ও লাচ্ছা পুড়ে ছাই হয়। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।
ডায়মন্ড কনফেকশনারীর মালিক আখতার সিদ্দিকী ও বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী মালিক সমিতির নীলফামারী জেলার সভাপতি আখতার সিদ্দিকী পাপ্পু জানান, কারখানার কর্মচারীরা বুঝে ওঠার আগেই শর্ট সার্কিটের আগুনে কারখানার মালামাল পুড়ে যায়। ঈদের আগে এই ধরণের অগ্নিকান্ডে তাঁর ব্যাপক তি হয়েছে বলে উল্লেখ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ