বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৩
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

সৈয়দপুরে জেএসসি পরীার্থী উধাও

neelfamariমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে জেএসসি পরীার্থী নানার বাড়ি থেকে উধাও হয়েছে এ মর্মে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ছাত্রীর নানা হাজী আব্বাস।
জানা যায়, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী হসনুর আক্তার। সে নানার বাড়ি থেকে লেখাপড়া করতো। তার নানা বাড়ি শহরের হাওয়ালদার পাড়ায়। প্রতিদিন ন্যায় সে শনিবার (২৯ অক্টোবর) বাড়ি থেকে স্কুল যাওয়ার কথা বলে বের হয়ে গেলে অদ্যাবধি ফিরে আসেনি। তার সন্ধান চেয়ে সাধারণ ডায়েরী করেছেন তার নানা আব্বাস। শনিবার রাতে মেয়েটির নানা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
হসনুর নানা আব্বাস অভিযোগ করে বলেন, হাতিখানা মৌয়াগাছ এলাকার আসিফ নামের এক তরুণ আমার নাতনীকে ফুসলিয়ে নিয়ে গেছে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে হসনুর আসিফের সাথে প্রেমের সম্পর্ক চলছিল। হয়তো সে হসনুকে নিয়ে পালিয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আমিরুল ইসলাম নিশ্চিত করে বলেন, শনিবার রাতে মেয়েটির নানা থানায় এসে একটি ডায়েরী করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ