মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০২
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

সৈয়দপুরে জেএসসি পরীার্থী উধাও

neelfamariমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে জেএসসি পরীার্থী নানার বাড়ি থেকে উধাও হয়েছে এ মর্মে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ছাত্রীর নানা হাজী আব্বাস।
জানা যায়, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী হসনুর আক্তার। সে নানার বাড়ি থেকে লেখাপড়া করতো। তার নানা বাড়ি শহরের হাওয়ালদার পাড়ায়। প্রতিদিন ন্যায় সে শনিবার (২৯ অক্টোবর) বাড়ি থেকে স্কুল যাওয়ার কথা বলে বের হয়ে গেলে অদ্যাবধি ফিরে আসেনি। তার সন্ধান চেয়ে সাধারণ ডায়েরী করেছেন তার নানা আব্বাস। শনিবার রাতে মেয়েটির নানা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
হসনুর নানা আব্বাস অভিযোগ করে বলেন, হাতিখানা মৌয়াগাছ এলাকার আসিফ নামের এক তরুণ আমার নাতনীকে ফুসলিয়ে নিয়ে গেছে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে হসনুর আসিফের সাথে প্রেমের সম্পর্ক চলছিল। হয়তো সে হসনুকে নিয়ে পালিয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আমিরুল ইসলাম নিশ্চিত করে বলেন, শনিবার রাতে মেয়েটির নানা থানায় এসে একটি ডায়েরী করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ