বৃহস্পতিবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৩
ফেসটাইম প্রযুক্তি যেভাবে বাঁচিয়ে দিল নারীকে প্রধানমন্ত্রী আসছেন: রাজশাহীতে সাজ সাজ রব পাঁচবিবি যথাযোগ্য মর্যাদায় আন্তজাতিক মাতৃ ভাষা দিবস পালিত লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আগামীকাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

সৈয়দপুরে জেএসসি পরীার্থী উধাও

neelfamariমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে জেএসসি পরীার্থী নানার বাড়ি থেকে উধাও হয়েছে এ মর্মে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ছাত্রীর নানা হাজী আব্বাস।
জানা যায়, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী হসনুর আক্তার। সে নানার বাড়ি থেকে লেখাপড়া করতো। তার নানা বাড়ি শহরের হাওয়ালদার পাড়ায়। প্রতিদিন ন্যায় সে শনিবার (২৯ অক্টোবর) বাড়ি থেকে স্কুল যাওয়ার কথা বলে বের হয়ে গেলে অদ্যাবধি ফিরে আসেনি। তার সন্ধান চেয়ে সাধারণ ডায়েরী করেছেন তার নানা আব্বাস। শনিবার রাতে মেয়েটির নানা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
হসনুর নানা আব্বাস অভিযোগ করে বলেন, হাতিখানা মৌয়াগাছ এলাকার আসিফ নামের এক তরুণ আমার নাতনীকে ফুসলিয়ে নিয়ে গেছে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে হসনুর আসিফের সাথে প্রেমের সম্পর্ক চলছিল। হয়তো সে হসনুকে নিয়ে পালিয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আমিরুল ইসলাম নিশ্চিত করে বলেন, শনিবার রাতে মেয়েটির নানা থানায় এসে একটি ডায়েরী করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ