মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০০
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

সৈয়দপুরে জমি নিয়ে সংঘর্ষে ৪ জন আহত

সৈয়দপুর(নীলফামারী) সংবাদদাতা॥
নীলফামারীর সৈয়দপুরে শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) দুপুরে শা¦ষকান্দর গ্রামে টগড়– পাড়ায় জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় ৪ জন আহত হয়েছে।
এলাকাবাসী জানায়, বাদশা ও মো: মোস্তফা দুই সহোদর ভাইয়ের মধ্যে দীর্ঘদিন থেকে জমির দখল নিয়ে ঝগড়া বিবাদ চলে আসছিল। শুক্রবার দুপুরে বাদশা তার পরিবারের লোকজন নিয়ে সংঘর্ষিত জমিতে গেলে অপর পক্ষ মোস্তফা দলবল নিয়ে সেখানে উপস্থিত হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এই সংঘর্ষে বাদশা (৫০), স্ত্রী মোখলেজা বেগম (৪০), ছেলে মোখলেছুর রহমান(২৮) ও তার স্ত্রী ময়না বেগম(২২) আহত হয়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে।
জরুরি বিভাগের চিকিৎসক মুনমুন বলেন, উভয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মাথা ফেটে যাওয়ার প্রত্যেককে ৪-৫ টি করে সেলাই দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ