সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৯
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

সৈয়দপুরে ছাদ থেকে পড়ে বৃদ্ধার মৃত্যু

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুর কলেজের পরিত্যক্ত ঘোষিত ছাত্রাবাসের ছাদ থেকে পড়ে শিকের শাশুড়ির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) তহমিনা খাতুন (৫৫) নামের ওই নারী দ্বিতল ভবনের ছাদ থেকে নিচে পড়ে যান। প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
কলেজ সূত্র জানায়, শহরের শহীদ তুলশীরাম সড়কে অবস্থিত সৈয়দপুর কলেজের ছাত্রাবাসটি জরাজীর্ণ হয়ে পড়লে পাঁচ বছর আগে গণপূর্ত বিভাগ ভবনটি পরিত্যক্ত ঘোষণা করে। ওই ভবনে অবৈধভাবে বসবাস করতেন সৈয়দপুর কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক সাইদুল হক। জামাই বাড়ীতে বেড়াতে আসা শাশুড়ি তহমিনা বেগম ছাদে শুকাতে দেওয়া কাপড় নামাতে যান। এক পর্যায়ে তিনি পা ফসকে ছাদ থেকে পড়ে যান।
নিহতের বাড়ী পাশের দিনাজপুর জেলার খানসামা উপজেলার পাকেরহাট গ্রামে। তাঁর স্বামীর নাম তমিজ উদ্দিন। নিহতের জামাই সাইদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছাদ থেকে পড়ে তাঁর শাশুড়ি গুরুতর আহত হন। পরে তাঁকে হাসপাতালে নেওয়া হয়।
সৈয়দপুর কলেজের অধ্য হাফিজুর রহমান এ প্রসঙ্গে জানান, ছাত্রাবাসটি পরিত্যক্ত। সেখানে কেউ বসবাস করছেন তা তিনি জানতেন না। তবে মৃত্যুর ঘটনাটি তিনি শুনেছেন বলে জানান।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা শুনেছি ছাদ থেকে পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ