সোমবার,১১ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৮
পার্বতীপুরের ৭ বছরের অপহৃত শিশু কুড়িগ্রামে উদ্ধার দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী মুক্তিপনের দাবীতে পার্বতীপুরে স্কুল ছাত্রী অপহরণ ৪দিন পর উদ্ধার, একজন গ্রেপ্তার বড়পুকুরিয়া কয়লা খনি কর্তৃপ সাংবাদিকদের সঙ্গে বিমাতা স্বরূপ আচরণ করছে ॥ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা ৫০ শষ্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সটি অনিয়ম,দূর্নীতি ও স্বেচ্চাচারীতার রাহুগ্রাসে জিম্মিঃ চলছে রামরাজত্ব ফুলবাড়ীতে শিক্ষার্থীদের বইপড়া প্রতিযোগিতার বই বিতরণ জলঢাকায় র‌্যালী ও পথসভা

সৈয়দপুরে চিকিৎসকের বাসায় ডাকাতি, আটক ১

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নীলফামারীর সৈয়দপুরের বাঙালিপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা. শাহ মতিয়ার রহমানের বাড়িতে ডাকাতি হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ৬-৭ জনের একটি ডাকাত দল এ ঘটনা ঘটায়।

এসময় তারা নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, ২০ ভরি স্বর্ণসহ মালামাল নিয়ে যায়। সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা জানান, এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে ওই বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদকে আটক করেছে।

আরো পড়ুন : গাজীপুরে সাবেক পিপির বাসায় ডাকাতি

পুলিশ এ এলাকাবাসী জানান, ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে ডা. মতিয়ার রহমানের বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদের বাসায় প্রথমে প্রবেশ করে। এখান থেকে ফুয়াদকে নিয়ে ডাকাত দল ওপর তলায় ডা. মতিয়ারের বাসায় যায়। পরে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে চিকিৎসকের কাছ থেকে চাবি নিয়ে নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, একটি আইফোন, ২০ ভরি স্বর্ণসহ মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতদল চিকিৎসকের স্ত্রী মিসেস শামীম আরা (৪৭), কন্যা মেডিক্যাল কলেজছাত্রী রুবাইয়াত রহমান (২২) ও নাতনি নাওয়ারকে (৯) বেঁধে মারধর করে।

সূএ: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ