সোমবার,২১শে মে, ২০১৮ ইং,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৯
এমন সুষ্ঠু নির্বাচন দেশে কবে হয়েছে, প্রধানমন্ত্রীর প্রশ্ন বরগুনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু নীলফামারীতে নারী শ্রমিকের রহস্যজনক মৃত্যু বগুড়ায় ৭৪০ কেজি আম ধ্বংস খেজুর কতটা খাবেন, কেন খাবেন? যে কারণে নতুন ছবি করছেন না দীপিকা এসকায়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডে চাকরির সুযোগ

সৈয়দপুরে চিকিৎসকের বাসায় ডাকাতি, আটক ১

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নীলফামারীর সৈয়দপুরের বাঙালিপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা. শাহ মতিয়ার রহমানের বাড়িতে ডাকাতি হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ৬-৭ জনের একটি ডাকাত দল এ ঘটনা ঘটায়।

এসময় তারা নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, ২০ ভরি স্বর্ণসহ মালামাল নিয়ে যায়। সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা জানান, এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে ওই বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদকে আটক করেছে।

আরো পড়ুন : গাজীপুরে সাবেক পিপির বাসায় ডাকাতি

পুলিশ এ এলাকাবাসী জানান, ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে ডা. মতিয়ার রহমানের বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদের বাসায় প্রথমে প্রবেশ করে। এখান থেকে ফুয়াদকে নিয়ে ডাকাত দল ওপর তলায় ডা. মতিয়ারের বাসায় যায়। পরে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে চিকিৎসকের কাছ থেকে চাবি নিয়ে নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, একটি আইফোন, ২০ ভরি স্বর্ণসহ মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতদল চিকিৎসকের স্ত্রী মিসেস শামীম আরা (৪৭), কন্যা মেডিক্যাল কলেজছাত্রী রুবাইয়াত রহমান (২২) ও নাতনি নাওয়ারকে (৯) বেঁধে মারধর করে।

সূএ: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ