মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৩
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

সৈয়দপুরে চিকিৎসকের বাসায় ডাকাতি, আটক ১

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নীলফামারীর সৈয়দপুরের বাঙালিপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা. শাহ মতিয়ার রহমানের বাড়িতে ডাকাতি হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ৬-৭ জনের একটি ডাকাত দল এ ঘটনা ঘটায়।

এসময় তারা নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, ২০ ভরি স্বর্ণসহ মালামাল নিয়ে যায়। সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা জানান, এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে ওই বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদকে আটক করেছে।

আরো পড়ুন : গাজীপুরে সাবেক পিপির বাসায় ডাকাতি

পুলিশ এ এলাকাবাসী জানান, ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে ডা. মতিয়ার রহমানের বাসার নিচতলার ভাড়াটিয়া ফুয়াদের বাসায় প্রথমে প্রবেশ করে। এখান থেকে ফুয়াদকে নিয়ে ডাকাত দল ওপর তলায় ডা. মতিয়ারের বাসায় যায়। পরে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে চিকিৎসকের কাছ থেকে চাবি নিয়ে নগদ ৫ লাখ টাকা, চারটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, একটি আইফোন, ২০ ভরি স্বর্ণসহ মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতদল চিকিৎসকের স্ত্রী মিসেস শামীম আরা (৪৭), কন্যা মেডিক্যাল কলেজছাত্রী রুবাইয়াত রহমান (২২) ও নাতনি নাওয়ারকে (৯) বেঁধে মারধর করে।

সূএ: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ