মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৮
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

সৈয়দপুরে খাদ্যে বিষাক্ত পদার্থ মেশায় ৩ প্রতিষ্ঠানের জরিমানা

download-1মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুরে কাঁচা সুপারীতে বিষাক্ত পদার্থ ও নোংরা পরিবেশে খাদ্য তৈরি এবং রাসায়নিব পদার্থ রাখায় দুইটি সুপারী আড়তের ১০ হাজার ও মিষ্টির দোকানের ৬ হাজার টাকাসহ মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরণ ও অধিদপ্তর রংপুরের সহকারি পরিচালক আফসানা পারভীন ওই জরিমানা করেন।
শহরের পেঁয়াজ হাটিতে প্রথমে নজরুল সুপারী আড়ত ও মেসার্স ঢাকা ট্রেডার্সের সুপারী অভিযান চালানো হয়। এতে কাঁচা সুপারীতে বিষাক্ত পদার্থ মেশানোর কারণে নজরুল সুপারী আড়তের মালিক নজরুল ইসলামের ৫ হাজার টাকা ও মেসার্স ঢাকা ট্রেডার্সের মালিক শাহজাহান আলীর ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আজিমউদ্দিন সুইট মিটের রন্ধনশালায় নোংরা পরিবেশ ও রাসায়নিক পদার্থ মেলায় পরিচালক রঞ্জন বাবুর ৬ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর অহিদুল ইসলাম, পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে জাতীয় ভোক্তা অধিকার সংরণ ও অধিদপ্তর রংপুরের সহকারি পরিচালক আফসানা পারভীন জানান, ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ