রবিবার,২২শে জানুয়ারি, ২০১৭ ইং,৯ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১০
পাঁচবিবিতে ৫৪ পিস ভারতীয় সাইকেল জব্দ কিশোরগঞ্জে ২১৩ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার ‘শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোযোগ দিতে হবে’-প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো পার্বতীপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন পার্বতীপুরে মাদক বিরোধী অভিযান ৫৬ টি মামলা দায়ের।। গ্রেফতার-৯৬ আখেরি মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের ঢল

সৈয়দপুরে এএসপি সার্কেলের অভিযানে দুই জুয়ারী আটক

%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95মো. জাকির হোসেন, নীলফামারী সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে এএসপি সার্কেলের নেতৃত্বে অভিযান চালিয়ে দুই জুয়ারীকে আটক করা হয়েছে। সোমবার রাতে সৈয়দপুর থানা সংলগ্ন আতিয়ার কলোনী রেলওয়ে কোয়ার্টারে দীর্ঘদিন থেকে নিয়মিত জুয়া আসর বসে আসছিল। এলাকাবাসী বার বার থানায় এবং স্থানীয় কাউন্সিরের কাছে অভিযোগ করেও এ জুয়া বন্ধ করা যায়নি। সম্প্রতি সাংবাদিকদের অভিযোগের প্রেক্ষিতে এএসপি সৈয়দপুর সার্কেল জিয়াউর রহমান বিষয়টি আমলে নিয়ে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ওই কোয়াটারে অভিযান চালায়। সেখানে কয়েকজন জুয়ারী অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলেন উত্তরা আবাসনের সিরাজুল ইসলামের ছেলে সাদ্দাম (২৫), কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর এলাকার মোস্তফার ছেলে ফেরেদুল(৩৫)। পরে তাদেরকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সৈয়দপুর এএসপি সার্কেল জিয়াউর রহমান এ প্রতিবেদককে জানান, এখানে আমার কিছুদিন হলো এএসপি হিসাবে যোগদানের। আমি সৈয়দপুরকে মাদক ও জুয়ামুক্ত করতে চাই এবং সৈয়দপুরের সাধারণ মানুষ ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: