বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৩

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

সৈয়দপুরে এএসপি সার্কেলের অভিযানে দুই জুয়ারী আটক

%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95%e0%a6%95মো. জাকির হোসেন, নীলফামারী সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে এএসপি সার্কেলের নেতৃত্বে অভিযান চালিয়ে দুই জুয়ারীকে আটক করা হয়েছে। সোমবার রাতে সৈয়দপুর থানা সংলগ্ন আতিয়ার কলোনী রেলওয়ে কোয়ার্টারে দীর্ঘদিন থেকে নিয়মিত জুয়া আসর বসে আসছিল। এলাকাবাসী বার বার থানায় এবং স্থানীয় কাউন্সিরের কাছে অভিযোগ করেও এ জুয়া বন্ধ করা যায়নি। সম্প্রতি সাংবাদিকদের অভিযোগের প্রেক্ষিতে এএসপি সৈয়দপুর সার্কেল জিয়াউর রহমান বিষয়টি আমলে নিয়ে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ওই কোয়াটারে অভিযান চালায়। সেখানে কয়েকজন জুয়ারী অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলেন উত্তরা আবাসনের সিরাজুল ইসলামের ছেলে সাদ্দাম (২৫), কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর এলাকার মোস্তফার ছেলে ফেরেদুল(৩৫)। পরে তাদেরকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সৈয়দপুর এএসপি সার্কেল জিয়াউর রহমান এ প্রতিবেদককে জানান, এখানে আমার কিছুদিন হলো এএসপি হিসাবে যোগদানের। আমি সৈয়দপুরকে মাদক ও জুয়ামুক্ত করতে চাই এবং সৈয়দপুরের সাধারণ মানুষ ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ