মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫১
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

সৈয়দপুরে ইয়াবা ব্যবসায়ী প্রাইভেট কার সহ আটক

আটক
আটক
আটক

মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ ইয়াবা ব্যবসায়ী মহিবুল ইসলাম ওরফে মাসুম বিল্লাহ ওরফে বিল্লাহ ওরফে ফকিরকে তার প্রাইভেট সাদা রংয়ের টয়োটা এলিয়ন কার সহ আটক করেছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শহরের ১০০ শয্যা হাসপাতাল মোড় থেকে আটক করে পুলিশ।
সৈয়দপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নাজমূল হোসেন জানান, হাসপাতাল মোড়ে চেকিং চলাকালীন পুলিশ সাদা রংয়ের (ঢাকা মেট্ট্রো-গ, ১৫-৮৫৭৯) কারটির চালককে থামানোর নির্দেশ দেয়। এ সময় কারের চালক কারটি থামায় এবং কার রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। সেই ওই গাড়ীর মালিক মাসুম বিল্লাহ বলে পরিচয় দেয়। সে সময় তার দেহ তল্লাশী করা হলে পকেট থেকে পলিথিনে মোড়ানো ৫০ পিস ইয়াবা ও কারের ভিতরের ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে মাদক ব্যবসায়ীর কারটি।
মাসুম বিল্লাহ সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লণপুর গ্রামের বাড়াইশাল পাড়ার আলহাজ্ব মো. নিজাম উদ্দিনের পুত্র। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে রাতেই একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: