বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৮
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

সৈয়দপুরে আল-ফারুক একাডেমীর জঙ্গীবাদ সন্ত্রাস বিরোধী সভা ও আলোচনা

DSC00989
মো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ
সারাদেশের ন্যায় নীলফামারীর সৈয়দপুরে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। জঙ্গীবাদ দমনই হোক প্রধান প্রত্যয় এ শ্লোগানকে সামনে রেখে শনিবার ৩ সেপ্টেম্বর আল-ফারুক একাডেমী চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানটি চলে ৩ ঘন্টা। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আল-ফারুক একাডেমী প্রধান শিক সফিকুল ইসলাম। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ওই প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্রী আয়শা আক্তার তামিম, ৯ম শ্রেণির ছাত্রী জান্নাত তাবাসসুম ঐশী, কথা সাহিত্যিক আকমল সরকার রাজু, একাডেমীর পরিচালনা কমিটির সদস্য সরফুদ্দিন খান, প্রকৌশলী তাওয়ালাত হোসেন, পৌর কাউন্সিলর মঞ্জুর ইসলাম, সহকারী শিক নজরুল ইসলাম, হাফেজ আব্দুল মুনতাকিম। অনুষ্ঠানটি পরিচালনা করেন একাডেমীর সহকারী শিক মামুনুর রহমান রাজু।
সভায় অভিভাবক, ছাত্র-ছাত্রী, শিক-শিকিক্ষা, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান শিক সফিকুল ইসলাম ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। এদেশে জঙ্গী ও সন্ত্রাসীদের কোন স্থান হবে না।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ