বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৩

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

সৈয়দপুরে আল-ফারুক একাডেমীর জঙ্গীবাদ সন্ত্রাস বিরোধী সভা ও আলোচনা

DSC00989
মো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ
সারাদেশের ন্যায় নীলফামারীর সৈয়দপুরে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। জঙ্গীবাদ দমনই হোক প্রধান প্রত্যয় এ শ্লোগানকে সামনে রেখে শনিবার ৩ সেপ্টেম্বর আল-ফারুক একাডেমী চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানটি চলে ৩ ঘন্টা। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আল-ফারুক একাডেমী প্রধান শিক সফিকুল ইসলাম। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ওই প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্রী আয়শা আক্তার তামিম, ৯ম শ্রেণির ছাত্রী জান্নাত তাবাসসুম ঐশী, কথা সাহিত্যিক আকমল সরকার রাজু, একাডেমীর পরিচালনা কমিটির সদস্য সরফুদ্দিন খান, প্রকৌশলী তাওয়ালাত হোসেন, পৌর কাউন্সিলর মঞ্জুর ইসলাম, সহকারী শিক নজরুল ইসলাম, হাফেজ আব্দুল মুনতাকিম। অনুষ্ঠানটি পরিচালনা করেন একাডেমীর সহকারী শিক মামুনুর রহমান রাজু।
সভায় অভিভাবক, ছাত্র-ছাত্রী, শিক-শিকিক্ষা, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান শিক সফিকুল ইসলাম ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। এদেশে জঙ্গী ও সন্ত্রাসীদের কোন স্থান হবে না।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ