বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৫
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

সৈয়দপুরে আল-ফারুক একাডেমীর জঙ্গীবাদ সন্ত্রাস বিরোধী সভা ও আলোচনা

DSC00989
মো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ
সারাদেশের ন্যায় নীলফামারীর সৈয়দপুরে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। জঙ্গীবাদ দমনই হোক প্রধান প্রত্যয় এ শ্লোগানকে সামনে রেখে শনিবার ৩ সেপ্টেম্বর আল-ফারুক একাডেমী চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানটি চলে ৩ ঘন্টা। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আল-ফারুক একাডেমী প্রধান শিক সফিকুল ইসলাম। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ওই প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্রী আয়শা আক্তার তামিম, ৯ম শ্রেণির ছাত্রী জান্নাত তাবাসসুম ঐশী, কথা সাহিত্যিক আকমল সরকার রাজু, একাডেমীর পরিচালনা কমিটির সদস্য সরফুদ্দিন খান, প্রকৌশলী তাওয়ালাত হোসেন, পৌর কাউন্সিলর মঞ্জুর ইসলাম, সহকারী শিক নজরুল ইসলাম, হাফেজ আব্দুল মুনতাকিম। অনুষ্ঠানটি পরিচালনা করেন একাডেমীর সহকারী শিক মামুনুর রহমান রাজু।
সভায় অভিভাবক, ছাত্র-ছাত্রী, শিক-শিকিক্ষা, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান শিক সফিকুল ইসলাম ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। এদেশে জঙ্গী ও সন্ত্রাসীদের কোন স্থান হবে না।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ