মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২২
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

সৈয়দপুরে আলম বোর্ডিং থেকে নারীসহ আটক ব্যক্তিদের জরিমানা

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারীসহ চারজন আটক ব্যক্তির ৩ জন কে ১৫ হাজার টাকা জরিমানা এবং আটক মহিলাকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ভাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদ এ আদেশ দেন।
থানা সূত্রে জানা যায়, সৈয়দপুর শহরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় আবাসিক হোটেল আলম বোর্ডিংয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ পরিচালিত হয়। এর সূত্র ধরে মঙ্গলবার দুপুরে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদ ও সৈয়দপুর থানা পুলিশ ওই হোটেলে অভিযান চালায়। এসময় রংপুরের বাবুপাড়া এলাকার হেপ্পী (২৮), ডোমার চিলাহাটির জাহেদুল ইসলামের ছেলে নুর ইসলাম (২২), হোটেল ম্যানেজার সৈয়দপুর হাতিখানা এলাকার কুরবান আলী (৪০) ও হোটেল কর্মচারী সিরাজ (৫০) কে আটক করে। এসময় ওই নারীর ব্যাগ থেকে ৩০টি কনডম ও নুর ইসলামের কাছ থেকে বাবা উদ্ধার করা হয়। পরে তাদের ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে কুরবান, সিরাজ ও নুর ইসলামের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন এবং ওই নারীকে ভ্র্যাম্যমান আদালত থেকে ছেড়ে দেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ