বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩১
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

সৈয়দপুরে আলম বোর্ডিং থেকে নারীসহ আটক ব্যক্তিদের জরিমানা

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারীসহ চারজন আটক ব্যক্তির ৩ জন কে ১৫ হাজার টাকা জরিমানা এবং আটক মহিলাকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ভাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদ এ আদেশ দেন।
থানা সূত্রে জানা যায়, সৈয়দপুর শহরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় আবাসিক হোটেল আলম বোর্ডিংয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ পরিচালিত হয়। এর সূত্র ধরে মঙ্গলবার দুপুরে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদ ও সৈয়দপুর থানা পুলিশ ওই হোটেলে অভিযান চালায়। এসময় রংপুরের বাবুপাড়া এলাকার হেপ্পী (২৮), ডোমার চিলাহাটির জাহেদুল ইসলামের ছেলে নুর ইসলাম (২২), হোটেল ম্যানেজার সৈয়দপুর হাতিখানা এলাকার কুরবান আলী (৪০) ও হোটেল কর্মচারী সিরাজ (৫০) কে আটক করে। এসময় ওই নারীর ব্যাগ থেকে ৩০টি কনডম ও নুর ইসলামের কাছ থেকে বাবা উদ্ধার করা হয়। পরে তাদের ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে কুরবান, সিরাজ ও নুর ইসলামের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন এবং ওই নারীকে ভ্র্যাম্যমান আদালত থেকে ছেড়ে দেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ