সোমবার,২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১১
জগন্নাথপুরে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালন কর্তনে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’ সৈয়দপুরে প্রবীণ সাংবাদিক মান্নানের ইন্তেকাল আশাশুনি রিপোর্টার্স কাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন নাটোরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান কারখানা মালিকের জেল-জরিমানা ঝিনাইগাতী রাজস্বকরণের দাবীতে সিএইচসিপিদের স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

সৈয়দপুরে আন্তঃনগর ট্রেন থেকে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার : আটক -১

downloadমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে রাজশাহী থেকে নীলফামারী অভিমূখী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ১৪০ বোতল ভাতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দেিণ হোম সিগন্যাল এলাকা থেকে সুফিয়া বেগম ওরফে লাইলী (৪০) নামের ওই নারীকে উল্লিখিত সংখ্যক ফেনসিডিলসহ আটক করে রেলওয়ে থানা পুলিশ।
আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস- ৭৩১ নম্বর আপ ট্রেনটি যথারীতি রাজশাহী থেকে নীলফামারীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দেিণ হোম সিগন্যালের কাছে পৌঁছে। এ সময় প্লাষ্টিকের বস্তা খুলে সেখানে কোমল পানীয় ও পানির খালি বোতল কেটে তার ভেতরে কাঁদা-মাটি মাখানো ১৪০ ফেনসিডিল বোতল উদ্ধার করেন। এ সময় ফেনসিডিল বহনের অভিযোগে সুফিয়া খাতুন ওরফে লাইলী নামে এক নারীকে আটক করা হয়। সে দিনাজপুরের পাবর্তীপুরের সাহেবপাড়ার আব্দুল জব্বারের স্ত্রী।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, এ ঘটনায় বিশেষ মতা আইনে একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ