সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৭
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

সৈয়দপুরে আন্তঃনগর ট্রেন থেকে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার : আটক -১

downloadমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে রাজশাহী থেকে নীলফামারী অভিমূখী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ১৪০ বোতল ভাতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দেিণ হোম সিগন্যাল এলাকা থেকে সুফিয়া বেগম ওরফে লাইলী (৪০) নামের ওই নারীকে উল্লিখিত সংখ্যক ফেনসিডিলসহ আটক করে রেলওয়ে থানা পুলিশ।
আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস- ৭৩১ নম্বর আপ ট্রেনটি যথারীতি রাজশাহী থেকে নীলফামারীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দেিণ হোম সিগন্যালের কাছে পৌঁছে। এ সময় প্লাষ্টিকের বস্তা খুলে সেখানে কোমল পানীয় ও পানির খালি বোতল কেটে তার ভেতরে কাঁদা-মাটি মাখানো ১৪০ ফেনসিডিল বোতল উদ্ধার করেন। এ সময় ফেনসিডিল বহনের অভিযোগে সুফিয়া খাতুন ওরফে লাইলী নামে এক নারীকে আটক করা হয়। সে দিনাজপুরের পাবর্তীপুরের সাহেবপাড়ার আব্দুল জব্বারের স্ত্রী।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, এ ঘটনায় বিশেষ মতা আইনে একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ