বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৩
জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাংনীতে কৃষকলীগের কমিটি গঠন সাতক্ষীরায় নানা আয়োজনে এসএ টিভি’র চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শ্যামনগরে সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

সৈয়দপুরে আন্তঃনগর ট্রেন থেকে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার : আটক -১

downloadমো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে রাজশাহী থেকে নীলফামারী অভিমূখী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ১৪০ বোতল ভাতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দেিণ হোম সিগন্যাল এলাকা থেকে সুফিয়া বেগম ওরফে লাইলী (৪০) নামের ওই নারীকে উল্লিখিত সংখ্যক ফেনসিডিলসহ আটক করে রেলওয়ে থানা পুলিশ।
আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস- ৭৩১ নম্বর আপ ট্রেনটি যথারীতি রাজশাহী থেকে নীলফামারীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দেিণ হোম সিগন্যালের কাছে পৌঁছে। এ সময় প্লাষ্টিকের বস্তা খুলে সেখানে কোমল পানীয় ও পানির খালি বোতল কেটে তার ভেতরে কাঁদা-মাটি মাখানো ১৪০ ফেনসিডিল বোতল উদ্ধার করেন। এ সময় ফেনসিডিল বহনের অভিযোগে সুফিয়া খাতুন ওরফে লাইলী নামে এক নারীকে আটক করা হয়। সে দিনাজপুরের পাবর্তীপুরের সাহেবপাড়ার আব্দুল জব্বারের স্ত্রী।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, এ ঘটনায় বিশেষ মতা আইনে একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: