বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৬
নীলফামারীতে মাছের ঘাটতি ১০ হাজার ৩৯২ মেট্রিক টন ট্রিপল নাইনে ফোন দিয়ে মাগুরায় অভিযুক্ত আটক এসএসসি পাসেই শাবিপ্রবিতে নিয়োগ বেশিরভাগ কম্পানির শেয়ারের দাম কমেছে অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে সিটি ব্যাংক ভারতের বিভিন্ন স্থাপনার থ্রিডি ইমেজ বানাচ্ছে গুগল সুন্দরবন রক্ষায় সব ব্যবস্থা নেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর শহরের আইকন কোচিং সেন্টারের পরিচালক মো: মাজহারুল ইসলাম মিলন (৩০) ইন্তেকাল করেছেন। ২১ জুন সকাল ৭ টায় ঢাকার কাকরাইলস্থ ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যগ করেন। তিনি শহরের নয়াটোলা মহল্লার সাবেক দারোগা মরহুম বেলায়েত হোসেনের ছোট ছেলে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ভাই বোনসহ অসংখ্য বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খী রেখে গেছেন। তার মরদেহ সৈয়দপুরে পৌছলে আগামীকাল সকাল ১০টায় শহরের নয়াটোলা মসজিদে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়। জানাযা শেষে তাকে কয়ানিজপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার অশাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের সদস্যদেও প্রতি সমবেদনা জানিয়েছেন সঙ্গীত শিল্পী বেবী নাজনীন, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সাখাওয়াত হোসেন খোকন, সৈয়দপুর কারিগরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. আমীর আলী আজাদ, সুরভী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো: মোখলেসুর রহমান মিন্টু, এ্যাড. এস এম ওবায়দুর রহমান, অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর আমীর হাফেজ আব্দুল মুনতাকিম, নীলফামারী পৌর জামায়াতের আমীর মনিরুজ্জামান মিন্টু, মেডিকেল কোচিং সেন্টার বিটস’র পরিচালক হাফিজুর রহমান হাপ্পু, ডা. শেখ নজরুল ইসলাম, ডা. আবু জাহিদ বসুনিয়া, সাংবাদিক জাকির হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ, ব্যবসায়ী ও সাংবাদিক এবং কোচিংয়ের শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
উল্লেখ্য, রমজানের প্রথম সপ্তাহে তিনি দিনাজপুরের দশমাইল নামক এলাকায় মটর সাইকেল দূর্ঘটনায় গুরুত্বরভাবে আহত হলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় চিকিৎসার সময় তার কিডনি ও ডায়াবেটিস ধরা পড়ে। এমতাবস্থায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার অকাল মৃতুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ