সোমবার,২১শে মে, ২০১৮ ইং,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৮
ছেলের জন্মদিনে শিল্পা শেঠির আবেগঘন পোস্ট আইপিএল সমাপণীতে সালমান-জ্যাকলিন রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে প্রিয়াংকা চোপড়া আলিয়া কি ‘রাজি’! রণবীরকে নিয়ে যা বললেন অভিনেত্রী লালপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতার বহি বিতরণ ২৪ মে পর্যন্ত ইন্টারনেটের স্বাভাবিক সেবা ব্যাহত বেতনে যায় কাঁড়ি কাঁড়ি টাকা,পাসের হার শূন্য

সৈয়দপুরে অটোবাইক শ্রমিকের সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

saidpur-3-pic-08-10-2016মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
সংগঠনের সাধারণ সম্পাদক শফি আহমেদের নিঃশর্ত মুক্তি, ২০ জনের নামে মিথ্যে মামলা প্রত্যাহার ও পরিবহন মালিক এবং শ্রমিকদের অন্যায় অত্যাচারের প্রতিবাদে শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি সৈয়দপুর উপজেলা শাখা স্থানীয় রেড চিলিস রেস্তোরাঁয় ওই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সম্মেলনে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি ও পৌর কাউন্সিলর শাহিন হোসেন, অর্থ সম্পাদক নূর আমিন, দপ্তর সম্পাদক রুহুল ইসলাম প্রমুখ। সম্মেলনে জানানো হয়, গত ৫ অক্টোবর মোটর মালিক ও শ্রমিকরা আকস্মিক হামলা চালিয়ে ইজিবাইক ভাংচুর ও চালকদের মারপিট করে গুরুতর আহত করেছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উল্লেখিত দাবির মাধ্যমে আগামীকাল রোববার প্রতিকী অনশন ও ১০ অক্টোবর মানববন্ধন কর্মসূচী পালনের ঘোষণা দেওয়া হয়। অন্যথায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।
সংগঠনের নেতৃবৃন্দ আরও জানান, মানবিক বিবেচনায় ইজিবাইক চলাচল অবাধ করতে হবে। কেননা এর সাথে সৈয়দপুরের এক হাজার পরিবারের রুটি-রুজি জড়িত। কোন কারণে ওই বহন বন্ধ হলে এসব পরিবার বেকার হয়ে পড়বে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ