সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫২

চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব ড্রেজার চালকের তাড়া খেয়ে ব্রহ্মপুত্রে ঝাপ, শিশু নিখোঁজ

সৈয়দপুরের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

downloadমো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ
সৈয়দপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে। শহরের শহীদ ডা. জিকরুল হক রোডের সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির কার্যালয়ে বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর সন্ধ্যায় মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব অধ্য আব্দুল গফুর সরকার। আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর শাহিন আকতার শাহিন, জেলা বিএনপির সদস্য সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াৎ শাহ, জেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সদস্য ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান প্রমুখ।
আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি অধ্য আব্দুল গফুর সরকার বলেন, বিনা ভোটে সরকার আজ দেশের মানুষের গণতন্ত্র কেড়ে নিয়েছে। দেশে বিনা বিচারে বিএনপি নেতাকর্মীদের গুলি করে হত্যা করা হচ্ছে। সরকার দেশে বাকশাল কায়েম করেছে। বিএনপির প্রতিষ্ঠাতা মরহুম জিয়াউর রহমান বহুদলীয় গণতান্ত্রিক প্রতিষ্ঠা করেছিলেন। আমাদের আন্দোলনের মাধ্যমে সৈরাচার সরকারকে উৎখাত করতে হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ