মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৯
ঝিনাইগাতীতে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত আজ ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিবেন প্রধানমন্ত্রী আজ ১৩ ডিসেম্বর লালপুর মুক্ত দিবস আনুশকার জন্য আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের! জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের মামলায় জেল হাজতে যুবক খালেদা জিয়াকে গ্রেপ্তার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন

সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলা ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের প্রত্য ভোটে প্যানেল চেয়ারম্যান-১, ২ ও ৩ নির্বাচন করা হয়।
নির্বাচনে প্যানেল চেয়ারম্যান – ১ পদে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহমান খান নির্বাচিত হয়েছেন। এছাড়াও প্যানেল চেয়ারম্যান- ২ পদে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মো. রফিকুল ইসলাম এবং প্যানেল চেয়ারম্যান – ৩ পদে ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর সংরতি ওয়ার্ডের নারী কাউন্সিলর মোছা. শাহনাজ ডলি নির্বাচিত হয়েছে।
প্রসঙ্গত, গত ৪ জুন সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদসহ ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়। এরপর গত ২৭ জুলাই নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরতি আসনের নারী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। আর গত ১৪ আগষ্ট চেয়ারম্যান ও সদস্যরা তাদের দায়িত্বভার গ্রহণ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ