রবিবার-২১শে এপ্রিল, ২০১৯ ইং-৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২১
ফেরদৌসের সমালোচনায় যা বললেন মোদি তিন দিনের সরকারি সফরে ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী প্যারোলের বিষয়ে নমনীয় খালেদা! তিন দিনের সফরে প্রধানমন্ত্রী ব্রুনাই যাচ্ছেন আজ আজ পবিত্র শবেবরাত নারায়ণগঞ্জে বাহারি রঙের ঘুড়ি উৎসব পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ

সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে গরম কম্বল বিতরণ করা হয়েছে। ৫ জানুয়ারী সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মো: রেজাউল করিম লোকমান। বিশেষ অতিথি ছিলেন ইউপি সবিচ আহসান হাবিব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার ফজলুল হক, জাকির হোসেন জোতদার, মোতাহার হোসেন ও সেলিনা বেগম।
ইউনিয়নের ২৪০ জন হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। যা তুলনা চেয়ে অপ্রতুল বলে জানান ইউপি চেয়ারম্যান। তিনি আশা প্রকাশ করেন সরকার অতিদ্রুত আরও কম্বলসহ অন্যান্য শীতবস্ত্র বরাদ্দ দিয়ে শীত কাতর মানুষগুলোর পাশে দাঁড়ানোর ব্যবস্থা করে দিবে। তিনি এসময় কামারপুকুর ইউনিয়নসহ সৈয়দপুর উপজেলার সর্বস্তরের সামর্থবান মানুষের প্রতি আহ্বানা জানান যে, প্রত্যেকে যেন তাদের পুরাতন কাপড়গুলো হতদরিদ্র অসহায় মানুষগুলোর শীত নিবারণের জন্য দান করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ