শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০৮
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে গরম কম্বল বিতরণ করা হয়েছে। ৫ জানুয়ারী সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মো: রেজাউল করিম লোকমান। বিশেষ অতিথি ছিলেন ইউপি সবিচ আহসান হাবিব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার ফজলুল হক, জাকির হোসেন জোতদার, মোতাহার হোসেন ও সেলিনা বেগম।
ইউনিয়নের ২৪০ জন হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। যা তুলনা চেয়ে অপ্রতুল বলে জানান ইউপি চেয়ারম্যান। তিনি আশা প্রকাশ করেন সরকার অতিদ্রুত আরও কম্বলসহ অন্যান্য শীতবস্ত্র বরাদ্দ দিয়ে শীত কাতর মানুষগুলোর পাশে দাঁড়ানোর ব্যবস্থা করে দিবে। তিনি এসময় কামারপুকুর ইউনিয়নসহ সৈয়দপুর উপজেলার সর্বস্তরের সামর্থবান মানুষের প্রতি আহ্বানা জানান যে, প্রত্যেকে যেন তাদের পুরাতন কাপড়গুলো হতদরিদ্র অসহায় মানুষগুলোর শীত নিবারণের জন্য দান করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ