বৃহস্পতিবার,২৬শে এপ্রিল, ২০১৮ ইং,১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫
ব্যাংক এশিয়ায় নিয়োগ লালপুরের বিশিষ্ট কলামিষ্ট মোসাদ্দেক হোসেন (নানা ভাই) আর নেই চিরিরবন্দরে ব্লাস্ট রোগ দমনে কাজ করছে কৃষি বিভাগ লালপুরে ঝড় শিলা বৃষ্টিতে কৃষকের ক্ষয় ক্ষতি ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু জেনে নিন বিশ্বকাপে টাইগারদের ম্যাচের সময়সূচি কঠিন দিনে সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে : মুস্তাফিজ

সেন্সরে শাকিব-পরীর ধূমকেতু

2 years ago , বিভাগ : বিনোদন,
file-2মুক্তিনিউজ24.কম ডেস্ক: ব্যাস্ততার মধ্যেও দীর্ঘদিন কয়েক মাস পর শেষ হলো শাকিব খান ও পরীমনি অভিনীত সফিক হাসানের ‘ধূমকেতু’। নায়ককে পাওয়া গেলও নায়িকাকে পাওয়া যায় না, আবার নায়িকার শিডিউল মিললেও দেখা মেলে না নায়কের। অবশেষে স¤প্রতি শেষ হলো ‘ধূমকেতু’ ছবির বাকি থাকা দুটি গানের শুটিং। কক্সবাজারে টানা পাঁচ দিন কাজ করার পর গত বৃহস্পতিবার শেষ হয় গান দুটি ও ‘ধূমকেতু’ সিনেমাটি ডাবিং এর কাজ শেষ করে সেন্সরে  দেওয়া হয়েছে।
শাকিব খান জানায়, মূলত ধূমকেতুর সূটিং অনেক আগেই সম্পূর্ণ করা হয়েছিল। বাকি ছিল গান ও ডাবিং এর কাজ। আসলে মাঝে যৌথ প্রযোজনা ও আরো কয়েকটি ঈদের সিনেমার জন্য জন্য ধূমকেতু একটু দুড়ে সর গিয়েছিল। আমার খুব কাছের মানুষ সফিক ভাই। আমার সাথে ঈদের মধ্যে দেখা হয়েছে তার। আমি তখনই বলেছিলাম। ঈদের পর যত কষ্টই আমি আপনার সিনেমার সকল কাজ শেষ করব। ‘ধূমকেতু’ সিনেমাটি আমার আর পরীমনি জুটির দ্বিতীয় সিনেমা এটি। আশাকরি দর্শক জনপ্রিয়তা পাবে।
পরীমনি জানায়, আমিও বেশ করে রক্ত সিনেমাটি করতে আমার প্রায় সাত মাসের মত  লেগেছিল। আর তা ছাড়া শাকিবের সাথেও সিডিউলের মিছিলো না। সফিক ভাইয়ের জন্য অনেক শুভকামনা রইল। আর আশা করি শাকিব আমার দ্বিতীয় জুটির ‘ধূমকেতু’ সিনেমাটি দর্শক সাদরে গ্রহণ করবেন এতে আমি অনেক আশাবাদি।
পরিচালক সফিক হাসান জানান, আমাদের এখন মন্দ সময়টাই যাচ্ছে এটা একেবারেই আমি পরিস্কার দেখতে পাচ্ছি। বাংলাদেশে নিজের খেয়াল খুশি ছেড়ে একজন সুপারস্টারকে নিয়ে সিনেমা নির্মান করা যে কতটা কষ্টের, না করলে বুঝা যাবে না। আমি অনেক সময় নিয়ে হলেও ‘ধূমকেতু’ সিনেমাটি শেষ করতে পেরেছি এতেই আমি খুশি। এবার ভাল মন্দের বিচার দর্শকরাই করবে। সেন্সর হয়ে গেলেই সকল সাংবাদিক ভাইদেরসহ ধুমধাম করেই ‘ধূমকেতু’ উৎসব করব ইনশাআল্লাহ্।
‘ধূমকেতু’  কোলকাতার আইডল খ্যাত শিল্পীর গানের আরেক চমক হিসেবে এই প্রথমবার আইটেম গার্ল হিসেবে থাকছেন হ্যাপী। আহম্মেদ হুমায়নের মিউজিক পরিচালনায় ‘ধূমকেতু’   সিনেমায় গান করেছেন:- কুমার বিশ্বজিৎ, কনা, ইমরান, খেয়া ও কিশোর। আরও অভিনয় করেছেন:- আলীরাজ, দিতি, তানহা তাসনিয়া, শিবা, সানু প্রমুখ।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ