বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩২
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বলেশ্বর নদীর কাতলার খালে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বনদস্যু ‘আব্বাস বাহিনীর’ ২ জন নিহত হয়েছেন।
আজ বুধবার সকাল পৌনে ৮টার দিকে শরণখোলা রেঞ্জে বলেশ্বর নদের কাতলার খাল এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন ইউসুফ ফকির ও রুহুল আমিন। তারা ‘বনদস্যু আব্বাস বাহিনীর সদস্য’ বলে র‌্যাবের  দাবি।
র‌্যাব-৮-এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব বলেন, প্রায় ১৫ দিন ধরে সুন্দরবন ও বঙ্গোপসাগরের বিভিন্ন এলাকায় দলছুট কিছু জলদস্যু ও বনদস্যু বাহিনীর সদস্যরা সংগঠিত হয়ে জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় করছিল। র‌্যাব তাদের ধরার চেষ্টা করছে। বুধবার সকালে কাতলার খাল এলাকায় আট-দশজনের একটি দল প্রস্তুত হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় তারা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। তাদের সঙ্গে র‌্যাবের প্রায় পৌনে এক ঘণ্টা গোলাগুলির পর তারা বনের গহিনে পালিয়ে যায়। র‌্যাব সেখান থেকে ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।
তিনি আরও বলেন, পরে স্থানীয় জেলেরা নিহতদের বনদস্যু আব্বাস বাহিনীর সদস্য বলে শনাক্ত করেন।
ঘটনাস্থল থেকে ১২৪টি গুলিসহ ৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
 সূএ: এবিনিউজ 
আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ